ধরপাকড়, গ্রেপ্তারের পরও অলীকের  সভা ভাঙড়ে

0

হাফিজুল ইসলাম, টিডিএন বাংলা,  ভাঙড়ঃ ধরপাকড়, অবরোধের পরও বৃহস্পতিবার পাওয়ার গ্রিড সংলগ্ন মাঠে অনুষ্ঠিত হল ভাঙড়ের পাওয়ার গ্রীড বিরোধী গ্রামবাসীদের জনসভা। কয়েক দিন ধরে এলাকায় বোমাবাজি ও গুলি চলে এক নাগাড়ে। গ্রামবাসীদের অভিযোগ, এই জনসমাবেশকে ভেস্তে দেওয়ার জন্য পরিকল্পনা করা হয়েছিল, তবুও আটকাতে পারলোনা আমাদের।


মাস ছ‌য়েক পরে আবার প্রকাশ্যে এল পুলিশের খাতায় অধরা নেতা অলীক চক্রবর্তী। তিনি বলেন, “সরকার পারলে আলোচনায় বসুক, মানুষের রক্ত নিয়ে ছিনিমিনি খেলা চলবে না। দিদি বলেছিলেন, মানুষ চাইলে হবে, না চাইলে হবে না। সে সব কথা কোথায় গেল?” বিরোধী দলনেতা সুজন চক্রবর্তী বলেন, “সরকার ভাঙড় বাসীর ধৈর্য নিয়ে  ছিনিমিনি খেলছে। আর নয় অবিলম্বে আলোচনায় বসুক সরকার।”

শিশু, নারী ও বৃদ্ধ সহ কয়েক হাজার গ্রামবাসী উপস্থিত হয় এদিনের সভায়। সভা থেকে তিন কিলোমিটার দূরে ঢিবঢিবা, শ্যামনগর পোলেরহাট অনন্তপুরে মোতায়েন ছিল বিশাল পুলিশ বাহিনী। অন্যদিকে ৭জানুয়ারি পাওয়ার গ্রিড সংলগ্ন এলাকায় পালটা সমাবেশের ডাক দিয়েছে তৃণমূল। এদিনের সভায় উপস্থিত ছিলেন, জালালউদ্দিন আহমেদ, অমিয় ভট্টাচার্য, অনুরাধা দেব, মন্দাক্রান্তা সেন , নিসা বিশ্বাস প্রমুখ রাজনৈতিক ও বুদ্ধিজীবী ব্যক্তিবর্গ।

tdn_bangla_ads