বহরমপুরের সভা থেকে কেন্দ্রের বিজেপি সরকারকে বিধলেন মুখ্যমন্ত্রী 

0

কিবরিয়া আনসারী, টিডিএন বাংলা, মুর্শিদাবাদ: মুর্শিদাবাদের সরকারি জনসভা থেকে কেন্দ্রের বিজেপি সরকারকে আক্রমণ করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।  তিনি বলেন, দেশ থেকে কোটি কোটি টাকা লুটে নিয়ে যাচ্ছে কে। বিজেপি নিরব কেনো? কে বা কারা প্রশ্রয় দিয়েছে প্রতারকদের বলুন। আমাদের দেশের দুর্ভাগ্য যে, দিল্লিতে বিজেপির মতো একটা দল ক্ষমতায় রয়েছে।


এদিন মমতা বন্দ্যোপাধ্যায় বক্তব্য দিতে গিয়ে বলেন, যে বিল আনতে চলেছে বিজেপি সরকার তাতে মানুষের টাকা কোনও সুরক্ষা থাকবে না। যারা কোনও কাজ করে না শুধু বড়ো বড়ল কথা বলে। টিভিতে মুখ দেখালেই মানুষের কাছে যাওয়া যায় না। মানুষের কাছে যেতে হলে আগে মানুষের কাজ করতে হয়। কেন্দ্রের সরকার মানুষকে পরিষেবা দিতে পারে না। এরা মানুষের কথা ভাবে না। এরা বড়ো বড়ো পার্টি অফিস করে গর্ব করতে পারে।

Advertisement
head_ads

তিনি আরও বলেন, ভারতের মানুষকে বিনা পয়সাই পরিষেবা দাও। তবেই বুঝব তোমরা কিছু করতে পেরেছো। তোমাদের কাজ করার মানসিকতা নেই। মানুষের কাজ তোমরা কখনও করতে পারবে না। মা মাটি, মানুষের সরকার এক জনের কথা ভাবে না। আমাদের সরকার সবার কথা ভেবে প্রকল্প করেন। আজ ১ লক্ষ মানুষ কে সরকারি পরিষেবা তাদের হাতে তুলে দেওয়া হল। এপ্রিল মাস থেকে কন্যাশ্রীদের স্কলারশিপ আরও বাড়ানো হচ্ছে।


গরিব পরিবার গুলোর কথা ভেবে গরিব মেয়েদের বিয়ে দেওয়ার জন্য রূপশ্রী প্রকল্প আনা হচ্ছে। চিন্তা করবেন না। আপনারা ভালো থাকলে তবেই আমরা ভালো থাকব। ত্রিপুরা নির্বাচনের সব খবর আমার কাছে আছে। এখন কিছু বলব না। সঠিক সময়ে সব উত্তর দেব। মনে রাখবেন গণতন্ত্র কখনও টাকার কাছে বিক্রি হয় না। মা-মাটি-মানুষের পাশে যাঁরা থাকে, মানুষ শুধু তাঁদেরই বিশ্বাস করে।

head_ads