বেলডাঙ্গায় লরির ধাক্কাই মৃত্যু দুই, গুরুতর জখম এক

0
কিবরিয়া আনসারী, টিডিএন বাংলা, মুর্শিদাবাদ : বেলডাঙ্গায় লরির ধাক্কাই মৃত্যু দুই, গুরুতর জখম এক। আজ সকালে বেলডাঙ্গা থানার মহেশপুর এলাকায় এই দূর্ঘটনা টি ঘটে। মৃতের নাম খোদাতুল সেখ (৪০) ও সায়েদা বিবি (৩৭) গুরুতর জখম হন নাতনি তামান্না খাতুন। জানা গিয়েছে তাদের বাড়ি ডোমকলের চারুনগর গ্রামে। আশঙ্কাজনক অবস্থায় তামান্না কে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজে ভর্তি করা হয়েছে। দূর্ঘটনার কারণে স্থানীয়রা বেশকিছুক্ষণ রাজ্যসড়ক অবরোধ করলে ব্যাপক যানজটেরও সৃষ্টি হয়।
স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বেলডাঙ্গায় মামার বোনের বিয়েতে যাচ্ছিলেন ডোমকলের বাসিন্দা খোদরুল সেখ ও তার স্ত্রী, নাতনি। রাস্তার ধারে মাল বোঝায় লরি দাড়িয়ে থাকায় সে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তায় পড়ে যায়। উল্টো দিক থেকে আসা গ্যাসের ট্রাঙ্কার তাদের বুকের উপর দিয়ে চলে যায়। ঘটনাস্থলেই মৃত্যু হয় সায়েদা বিবির। গুরুতর জখম দু জন কে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ নিয়ে গেলে চিকিৎসকেরা একজন কে মৃত বলে ঘোষনা করেন।
মৃতের আত্মীয় মহম্মদ ইকবাল সেখ জানান, নিমন্ত্রণ খেতে আত্মীয়ের বাড়িতে যাচ্ছিলেন। নিমন্ত্রণ খেয়ে বাড়ি ফিরে আসার কথা। কিন্তু কি যে হল তাদের জীবন কেড়ে নিল। স্থানীয়রা ফোন করে জানায় আমাদের। তারপরি আমরা ঘটনাস্থলে যায়।
পুলিশ সূত্রে খবর, বেলডাঙ্গা থানার পুলিশ লরিটিকে আটক করেছে। তবে চালক ও খালাসি পলাতক। দুর্ঘটনার পর স্থানীয়রা জাতীয় সড়ক অবরোধ করলে বেলডাঙ্গা থানার পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।