পঞ্চায়েত নির্বাচন কে সামনে রেখে অঞ্চল সম্মেলন অনুষ্ঠিত হল ডোমকলে

0

 

কিবরিয়া আনসারী, টিডিএন বাংলা, মুর্শিদাবাদ: পঞ্চায়েত নির্বাচন কে সামনে রেখে মাঠে নামলেন ব্লক তৃনমূল কংগ্রেস। রাজ্যজুড়ে চলছে পঞ্চায়েত নির্বাচনের আগাম প্রস্তুতি। পঞ্চায়েত নির্বাচন কে সামনে রেখে এদিন দুপুর থেকে ডোমকলে জুড়ানপুর গ্রাম পঞ্চায়েতে অনুষ্ঠিত হল অঞ্চল সম্মেলনে।


এদিন ডোমকল পৌরসভার চেয়ারম্যান ও জেলা কার্যকরি সভাপতি সৌমিক হোসেন বক্তব্য দিতে গিয়ে বলেন, বিরোধীদের এক ইঞ্চিও জমি ছাড়া হবে না। সকল কর্মীদের এখন থেকে দলের জয়ের লক্ষে গ্রামে গ্রামে পাড়ায় পাড়ায় মমতা বন্ধোপাধ্যায়ের উন্নয়ন গুলো তুলে ধরার নির্দেশ দেন তিনি। মানুষের পাশে দাড়ানোর ও নির্দেশ দেন তিনি। আরও বেশি বেশি করে কন্যাশ্রী, সবুজ সাথী, খাদ্যসাথী, সমব্যথী, প্রভৃতি প্রকল্পের কথা তুলে ধরতে বলেন তিনি। এখন থেকে এই ভাবেই নির্বাচনী প্রস্তুতি নেওয়া কথা বলেন সৌমিক হোসেন।

এছাড়াও তিনি বলেন, মা মাটি মানুষের সরকার চায় ডোমকল এগিয়ে যাক। ডোমকলের উন্নয়ন হোক। আমরা পৌরসভা ক্ষমতাই পেয়েছি। ক্ষমতাই পাওয়ার পরি আমরা ডোমকলের একাধিক গ্রামে পাঁকা রাস্তা হয়েছে। আরও বিভওন্ন রাস্তার কাজ চলছে। প্রত্যেকের বাড়ি আর্সেনিকমুক্ত প্রানীয় জল পৌছে দেব। এতদিন ডোমকলের যা কাজ হয়নি। তা এই কয়দিনে আমরা করে দেখিয়েছি। আমরা পৌরসভার পাশাপাশি পঞ্চায়েত গুলোতেও মা মাটি মানুষের উন্নায়ন পৌছে দিতে চাই।

এদিন উপস্থিত ছিলেন, চেয়ারম্যান সৌমিক হোসেন, পঞ্চায়েত সমিতির সভাপতি রেখা বিবি, ডোমকল ব্লক সভাপতি হাজিকুল ইসলাম সহ আরও একাধিক কাউন্সিলর।