১৪ই ফ্রেব্রুয়ারী সামাবেশকে সামনে রেখে প্রস্ততি সভা সারলো ফ্রাটারনিটি মুভমেন্ট

0

নিজস্ব সংবাদদাতা, টিডিএন বাংলা, কলকাতা: ১৪ই ফেব্রুয়ারির সমাবেশকে সাফল্য মন্ডিত করার লক্ষ্যে রাজ্যের বিভিন্ন জেলা থেকে ছাত্র-যুব নেতাদের নিয়ে প্রস্তুতি সভা সারলো ফ্রাটারনিটি মুভমেন্ট। বুধবার রাজারহাট নিউটাউনে ফ্রাটারনিটি মুভমেন্টের রাজ্য অফিসে এই আলোচনা সভা হয়।

এ দিন ‘ফ্রাটারনিটি মুভমেন্ট’-এর রাজ্য কনভেনার আরাফাত আলী বলেন, “আজ আমাদের প্রিয় জন্মভূমি ভারতবর্ষ, জাতপাত, সাম্প্রদায়িকতা, ধর্মীয় বিদ্বেষ, ধর্ষণ, খুন, ক্ষুধা, গুম, দুর্নীতি, ঘুষ, বেকারত্ব ইত্যাদি হাজারো রোগে আক্রান্ত৷ দেশকে সঠিক পথে পরিচালিত করার জন্য য্যেগ্য নেতৃত্বের শূন্যতাও দেখা দিয়েছে৷ দেশ, সমাজ আজ গভীর সঙ্কটের সম্মুখীন৷ এ থেকে বাঁচার পথ দেখাতে পারে দেশের ছাত্র-যুব সমাজ। তাই ফ্রাটারনীটি মুভমেন্টের আগমন।”

এছারা ফ্রাটারনিটি মুভমেন্টের সর্ব ভারতীয় সহ-সভানেএী রহিনা খাতুন বলেন, “আমাদের ছাত্র-যুব সমাজ ও শিক্ষাঙ্গনের অবস্থা ভাল নেই। এই অবস্থায় ছাত্র-যুবদের সঠিক পথে পরিচালিত করতে, দেশের য্যেগ্য নাগরীক এবং নৈতিক গুন সম্পন্ন নেতৃত্ব দানের য্যেগ্য দায়িত্বশীল গড়ে তোলার লক্ষ্য নিয়ে ফ্রাটারনিটি মুভমেন্ট অফ্ ইন্ডয়া সারা ভারতবর্ষ জুড়ে কাজ করে চলেছে৷”