কিবরিয়া আনসারী, টিডিএন বাংলা, ডোমকল : স্ত্রীকে কুপিয়ে খুন করার অভিযোগ উঠলো স্বামীর বিরুদ্ধে। মৃতের নাম মুর্শিদা বিবি (৩২)। ঘটনাটি ঘটেছে ডোমকল থানার ১ নং ধুলাউড়ি গ্রাম পঞ্চায়েতের পেঁচেরপাড়া এলাকায়। এই ঘটনায় বৃহস্পতিবার রাতে এলাকায় ব্যাপক উত্তেজনার সৃষ্টি হয়। ডোমকল থানার বিশাল পুলিশ বাহিনী গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।
সূত্রে খবর, গত রাতে নিজের ঘরে ঘুমিয়ে ছিলেন মুর্শিদা। ঘুমন্তঅবস্থায় ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে খুন করেন স্বামী আমিনুল সেখ। মৃতের পরিবারের অভিযোগ, পারিবারিক অশান্তি জেরে স্বামী, শাশুড়ি, দেবর, ভাসুররা মিলে খুন করেছে। মৃতের ভাই মিঠু আনসারী অবশ্য বলেন, বোনকে ভাত না দেওয়ার জন্য বহুবার খুনের হুমকি দিয়েছে জামাইবাবু। বোন কোনো দিন বিষয়টি আমাদের জানায়নি। অন্যভাবে জানতে পেরে বোনকে আনতে গেলে সে আসতে চাইনি। পাল্টা বোন বলেন, যতকষ্টই হোক সে স্বামীর কাছেই থাকবে।
টাকা ধার করে ঈদে দুই ছেলে-মেয়ের পোষাক কিনে দেয় মুর্শিদা। ধার করা টাকা শোধ করার জন্য স্বামীর কাছে চেয়েছিল টাকা। দিন পনেরো থেকে ধার করা টাকা নিয়ে ফের অশান্তি শুরু হয়। পারিবারিক অশান্তির জেরেই খুন বলে অনুমান মৃতের পরিবারের একাংশের। পুলিশ জানিয়েছেন, খুনের অভিযোগ হয়েছে। সেই মোতাবেক মামলা চালু করা হয়েছে। ঘটনার তদন্ত চলছে। অভিযুক্তরা পলাতক থাকায় তাদের গ্রেপ্তার করা যায়নি।