ডোমকলের ছাত্র সামাউলের হত্যাকারীদের শাস্তির দাবিতে পথযাত্রায় পড়ুয়ারা

0

কিবরিয়া আনসারী, টিডিএন বাংলা, মুর্শিদাবাদ: পঞ্চম শ্রেনীর ছাত্র সামাউল সেখ আর নেই। তার মৃত্যুতে বাকরুদ্ধ ছাত্রছাত্রী থেকে শিক্ষক সকলেই। নিষ্পাপ ছাত্রের মৃত্যু নাড়িয়ে দিয়েছে সকলকেই। স্থানীয়দের এখন একটাই দাবি, সামাউল হত্যাকান্ডে জড়িতদের উপযুক্ত শাস্তি দেওয়া হোক। বৃহস্পতিবার বৃন্দাবনপুর হাই স্কুলের ছাত্রছাত্রীরাও স্থানীয়দের দাবিতে সুর মিলিয়ে অভিযুক্তদের উপযুক্ত শাস্তির দাবি জানিয়ে পথযাত্রার সামিল হয়।

এদিন প্রায় সাতশো জন পড়ুয়া এই পথযাত্রায় পা মেলায়। ছাত্রছাত্রীদের হাতে ছিল বিভিন্ন প্লাকার্ড। তাদেরও একটাই দাবি অভিযুক্তদের উপযুক্ত শাস্তি দেওয়া হোক। এদিন প্রায় ১ কিমি রাস্তা পরিক্রমা করে ছাত্রছাত্রী থেকে শিক্ষক সকলেই।

Advertisement
head_ads

দশম শ্রেনীর ছাত্র দেলুয়ার হোসেনের কথায়, সামাউল আমাদের ভাইয়ের মতো।সামাউল কে নির্মম ভাবে মারা হয়েছে তাতে আমরা সকলেই শোকাহত। আমাদের একটাই দাবি অভিযুক্তদের উপযুক্ত শাস্তির ব্যবস্থা করা হোক।

স্কুলের শিক্ষক ও সম্পাদক মহঃ আকবর আলি জানান, একটি শিক্ষা প্রতিষ্ঠানে এমন ঘটনা কাম্য নয়। সামাউল সেখকে যে বা যারা হত্যা করেছে তাদের উপযুক্ত শাস্তির ব্যবস্থা করা হোক। আমরা পথযাত্রার মাধ্যমে গ্রামের মানুষদের সর্তক করলাম। সামাউলের আত্মার শান্তি কামনা করি।

head_ads