সংবাদ মাধ্যমের এই কঠিন সময়ে টিডিএন বাংলা পথ দেখাচ্ছে – কামরুজ্জামান

0

জিল্লুর রহমান, টিডিএন বাংলা, কলকাতা: বর্তমান সময়ে কঠিন চ্যালেঞ্জের মধ্য দিয়ে যাচ্ছে মিডিয়া। আর এই কঠিন সময়ে টিডিএন বাংলা পথ দেখাচ্ছে।এমনই মন্তব্য করলেন সংখ্যালঘু যুব ফেডারেশনের রাজ্য সাধারণ সম্পাদক মুহাম্মদ কামরুজ্জামান।বৃহস্পতিবার এয়ারপোর্টে টিডিএন বাংলার অফিস উদ্বোধন অনুষ্ঠানে এসে বর্তমান মিডিয়ার ভুমিকা নিয়ে তিনি উদ্বেগ প্রকাশ করেন। 

বক্তব্য রাখতে গিয়ে ওই নেতা বলেন,”বর্তমানে সর্বস্তরের গনমাধ্যমগুলি নিরপেক্ষতা হারিয়ে পক্ষপাতিত্ব অবলম্বন করছে।গনতান্ত্রিক দেশের গনতন্ত্র বলিষ্ঠ করার জন্য গনমাধ্যমের যে ভুমিকা পালন করার দরকার ছিল সেই ভূমিকার মূলে কুঠারাঘাত করছে বর্তমান মিডিয়াগুলি।বর্তমান মিডিয়াগুলি বিভিন্ন রাজনৈতিক দলের থেকে মাশোহারা পায়”। তিনি আরও অভিযোগ করে বলেন, “বর্তমান মিডিয়া সর্বক্ষণ নেতিবাচক সংবাদ পরিবেশন করছে যা বর্তমান সমাজের অবক্ষয়ের কারণ।”
মুহাম্মদ কামরুজ্জামান টিডিএন বাংলাকে ধন্যবাদ জানিয়ে বলেন,”টিডিএন বাংলা ‘সত্যের পক্ষে খবরের আওয়াজ’ স্লোগান দিয়ে যে উদ্যেগ নিয়েছে তা প্রশংসার যোগ্য। বর্তমানে দ্বিতীয় শ্রেনীর নাগরিক হিসেবে পর্যবসিত সংখ্যালঘুদের কোন সংবাদই প্রকাশ করে না কোন মিডিয়া। সেই জায়গায় টিডিএন বাংলা গুরুত্বপুর্ণ ভূমিকা পালন করছে।” তিনি টিম টিডিএন বাংলার উজ্জ্বল ভবিষ্যৎ ও শুভ কামনাও করেন।

head_ads