শ্রমিক সরবারহ নিয়ে নিয়ে দুই ঠিকাদারের বচসায় মাথা ফাটানোর অভিযোগ

0

প্রশান্ত দাস, টিডিএন বাংলা, মালদা : শ্রমিক সরবারহ নিয়ে নিয়ে দুই ঠিকাদারের বচসার জেরে এক ঠিকাদারকে পাথর দিয়ে মাথা থেঁতলে খুনের চেষ্টা ও মারধর।
তার স্ত্রীকেও মারধর করা হয় বলে অভিযোগ।  আহত এক ঠিকাদার মালদা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার রাত্রীবেলা মালদার কালিয়াচক থানার বামনগ্রামের হারুচক এলাকায়। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।
আহত ঠিকাদারের নাম সেলিম শেখ(৪০)।  তার স্ত্রী জানায় তার স্বামী শ্রমিক সরবারহের কাজ করে। এলাকার আরেক ঠিকাদার হাসান শেখ সেলিমের শ্রমিকদের বেশী টাকা দিয়ে নিজের দখলে নিয়ে নেয়। এই নিয়ে এদিন বিবাদ চরম আকার নিলে রাত্রিবেলা হাসান দলবল নিয়ে সেলিমের ওপর চরাও হয়ে মারধর শুরু করে। অভিযোগ তাকে পাথর দিয়ে মাথা থেঁতলে ছুনের চেষ্টা করে। ঘটনা দেখতে পেয়ে স্ত্রী বাঁধা দিতে গেলে তাকেও মারধর করা হয়। ঘটনায় গ্রামবাসীরা আসলে অভিযুক্তরা পালিয়ে যায়। আহত দুইজনকে উদ্ধার করে স্থানীয় স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যায়। সেখানে স্ত্রীকে ছেড়ে দেওয়া হলেও সেলিমকে মালদা মেডিক্যালে পাঠানো হয়েছে। আহতর পরিবারের পক্ষ থেকে কালিয়াচক থানায় হাসান সহ পাঁচজনের নামে অভিযোগ দায়ের করা হয়েছে। ঘটনার অভিযুক্তরা গা ঢাকা দিয়ে রয়েছে। তদন্ত শুরু করেছে পুলিশ।