রাতে পর্যাপ্ত বাস নেই কৃষ্ণনগর থেকে করিমপুর ফেরার, ভোগান্তি নিত্যদিনের

0

নিজস্ব প্রতিনিধি, টিডিএন বাংলা, নদীয়া: রাতে পর্যাপ্ত বাস নেই। রাতের বেলা বাদুড় ঝোলা হয়ে এভাবেই কৃষ্ণনগর থেকে করিমপুর ফিরতে হয় যাত্রীদের। পথ চলতি মারুতি কিংবা লরি আটকে এভাবেই জীবনের ঝুঁকি নিয়ে চলাচল মহিলা সহ কোলকাতা ফেরত অসংখ্য যাত্রীদের। প্রায় রাত্রেই দেখা মেলে এমনই দৃশ্য। সন্ধ্যা সাড়ে সাতটার পর আর বাস নেই করিমপুর ফেরার। তার পরের লাস্ট বাস সেই দশটায়। তাও আবার করিমপুর পৌঁছুতে বেজে যায় সাড়ে বারোটা। রাতে সরকারি বাস চললেও প্রায়ই আসেনা।


কোলকাতায় থেকে ফিরছিলেন থানারপাড়ার আজিজ মন্ডল। যিনি পড়াশুনার জন্য কলকাতায় থাকেন। বুধবার রাতে বাড়ি ফেরার গাড়ি না পেয়ে তিনি ক্ষোভের সুরে বলছিলেন, রাতের বেলা কি কষ্টে যে আমাদের বাড়ি ফিরতে হয় বলে বোঝানো যাবেনা। রাত আট টার পর আর কোনো গাড়ি নেই করিমপুর যাবার। করিমপুরে কবে যে ট্রেন লাইন হবে!

Advertisement
head_ads

করিমপুর-কৃষ্ণনগর রাজ্য সড়কের অবস্থাও এখন শোচনীয়। তার উপর আবার ৫৩টি বাম্পারের ঝাঁকুনি। এই রুটে সড়ক দুর্ঘটনা লেগেই থাকে। করিমপুর ও সংলগ্ন এলাকার মানুষদের রেল লাইনের দাবি বহু দিনের। ভোটের মঞ্চে নেতা মন্ত্রীদের প্রতিশ্রুতি মিলেছে। কিন্তু করিমপুর বাসীর স্বপ্ন আজও অধরাই।

head_ads