মহ: মোস্তাক আহমেদ, টিডিএন বাংলা, মালদা : মালদা জেলার চাঁচল মহকুমার আশাপুরে মহানন্দা নদীতে বন্ধুদের সাথে স্নান করতে গিয়ে তলিয়ে গেল ফারহান আখতার (রায়ান) নামে বছর ষোলোর ছাত্র।

সাত বন্ধু মিলে আজ দুপুরে নদীতে স্নান করার উদ্দেশ্যে দুটি মোটর বাইকে চাঁচল থেকে আশাপুরে ১০ কিলোমিটার দূরে নদীতে স্নান করতে আসে। তারা সকলেই মাধবপুর ঘটে একসাথে স্নান করতে নামে। হটাৎ করে জলের স্রোতে ভেসে যায় ফারহান আখতার ও ওয়াসিফ রেজা। তাদের বন্ধুরা কোনোরকমে ওয়াসিফ কে টেনে তুলতে পারলেও ফারহান স্রোতে ভেসে যায় এবং মুহূর্তের মধ্যে তলিয়ে যায়। এলাকার কিছু লোক তৎক্ষণাৎ উদ্ধারে নামলেও স্রোতের জন্য কিছু করে উঠতে পারে নি।

পেশায় প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রবিউল আখতার এর একমাত্র সন্তান ফারহান আখতার এবছর মাধ্যমিক পরিক্ষা দিয়েছিল এবং কয়েকদিন পরেই তার রেজাল্ট।

ইতিমধ্যেই এলাকার মানুষজনের ভিড় ঘটনাস্থলে জমা হয়েছে। চাঁচল-১ নং ব্লকের বিডিও শ্রী ডিপি শর্মা ও ঘটনা স্থলে এসে উদ্ধারকার্যে তদারকি করছেন। উনার কাছে উদ্ধার কার্যের বেপারে জানতে চাইলে উনি বলেন যে “রায়গঞ্জ ও মালদাতে খবর দেওয়া হয়েছে এবং ডুবুরিরা ঘটনা স্থলের উদ্দেশ্যে রওনা দিয়েছে।” এখন পর্যন্ত চাঁচল থানার তত্ত্বাবধানে লোকাল জনগণের সহযোগিতায় উদ্ধার কার্য চলছে।