দূর্ঘটনা এড়াতে সমস্ত গাড়ির চালকদের নিয়ে সচেতনতা শিবির ডোমকলে

0

কিবরিয়া আনসারী, টিডিএন বাংলা, মুর্শিদাবাদ: দূর্ঘটনা এড়াতে সমস্ত গাড়ির চালকদের নিয়ে সচেতনতা শিবির করলেন ডোমকল মহকুমা প্রশাসন। এদিন মহকুমা স্তরের সমস্ত গাড়ি চালকদের নিয়ে ডোমকল এআরডি হলে অনুষ্ঠিত হল এই সচেতনতা শিবির। এদিন উপস্থিত ছিলেন, এসডিও তাহেরুজ্জামান, বিডিও টি জি ভুটিয়া, এসডিপিও মাকসুদ হাসান ও একাধিক প্রশাসনীক আধিকারীক।


এসডিও তাহেরুজ্জামান বক্তব্য দিতে গিয়ে বলেন, দৌলতাবাদে মোবাইল ফোনের জন্য যে ভয়াবহ বাস দূর্ঘটনা ঘটে গিয়েছে। তা জানো আর অন্য কোথাও না ঘটে। তার জন্য সমস্ত গাড়ি চালকদের সচেতন হতে হবে। গাড়ির চালানোর সময় মোবাইল ব্যবহার করা যাবে না। আমাদের শপথ নিতে হবে গাড়ি চালনোর সময় মোবাইল ব্যবহার করব না। আমরা নিয়ন্ত্রণ রেখে গাড়ি চালাবো। আমার আবদেন সকল গাড়ি চালকদের কাছে আপনারা এগুলো মেনে চলবেন। তাহলেই আমরা দূর্ঘটনা এড়াতে সক্ষম হব।


এদিন প্রায় পাঁচশো জন গাড়ির চালকদের নিয়ে এই শিবির অনুষ্ঠিত হয়। এসডিও তাহেরুজ্জামান সমস্ত চালকদের শপথ বাক্যও পাঠ করান।

এসডিপিও মাকসুদ হাসান বলেন, আমরা সমস্ত চালকদের গাড়ি সচেতনভাবে চালানোর বার্তা দিলাম। গাড়ি চালানোর সময় মোবাইল ফোন ব্যবহার না করা। গাড়ি নিয়ন্ত্রণ রেখে চালানো। প্রভৃতি বিষয়ে চালকদের সচেতন করা হল।