কিবরিয়া আনসারী ও মামুন আব্দুল কায়েম, টিডিএন বাংলা, মুর্শিদাবাদ : ডোমকলে আগুন লেগে ভস্মীভূত হল দুটি পরিবার। রান্না করতে করতে ছড়িয়ে পড়ে আগুন তারপরেই এই বিপত্তি। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার সন্ধ্যা নাগাদ ডোমকল থানার ৮নং রায়পুর পঞ্চায়েতের নরজপুর গ্রামে। আগুনে দুটি পরিবার ভস্মীভূত হয়েছে। এই ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। সূত্রে খবর, রান্নাঘরে আগুন ছড়িয়ে প্রথমে একটি বাড়িতে আগুন লাগে। তারপর ওই আগুন বিশাল আকার ধারণ করায় পাশের বাড়িতে আগুন ছড়িয়ে পড়ে।

গৃহবধু আসুরা বিবি বলেন, রান্না করতে করতে বাড়ির পাশে মাঠে সব্জি তুলতে গিয়েছিলাম। বাড়িতে আমার ছোট্ট ছেলে চিৎকার করছে শুনতে পেয়ে ছুটে আসি। তারপর দেখি বাড়ি দাও দাও করে জ্বলছে। তারপর চিৎকার শুনে গ্রামের মানুষ ছুটে আসে।

বাড়ির কর্তা সাবেদুল মন্ডল বলেন, আমি মাঠে ছিলাম। চিৎকার শুনে ছুটে এসে দেখি বাড়ি জ্বলছে। আমরা চেস্টা করি আগুন নেভানোর। ওই রান্না ঘরে ছিল গ্যাসের সিলিন্ডারও। তারপর আমরা ভয়ে কেও আর আগুন নেভাতে যেতে পারিনি। না জানি কখন সিলিন্ডার ব্লাস্ট করবে বলে। কিন্তু তখন আর কিছু করার ছিল না। তিনি আরও বলেন, ২৩ হাজার টাকা সহ ৭ আনা সোনা পুড়ে গিয়েছে। এছাড়াও বাড়ির আসবাবপত্র, জামাকাঁপড় ও গবাদি পশুর পুড়ে গিয়েছে। এখন আমরা কোথায় থাকব কি করব তাই ভাবছি। প্রশাসন সাহায্য করলে মাথা ঠাই হবে।