কিবরিয়া আনসারী, টিডিএন বাংলা, মুর্শিদাবাদ: সৌমিক হোসেনের জন্মদিন উপলক্ষে গরীব দূঃস্থদের শীতবস্ত্র বিতরণ ও বনভোজন করালেন ইসলামপুর ব্লক তৃনমূল কংগ্রেস। ব্লকের সমস্ত গরীব মানুষের বনভোজনের পাশাপাশি তাদের হাতে শীতবস্ত্র তুলে দিল ব্লক তৃনমূল কংগ্রেস। এদিন দুপুর থেকে সিটি মডেল স্কুলের মাঠে শুরু হয় এই কর্মসূচি। ইসলামপুর ব্লকের সময় গরীব মানুষ থেকে শুরু করে ফকির ইউনুয়ানের ফকিরদের হাতে শীতবস্ত্র ও বনভোজন করানো হয়। প্রায় ১০০ জন গরীব ও ফকিরদের হাতে শীতবস্ত্র ও বনভোজন করানো হয়। শীতবস্ত্র ও পেট পুরে খেতে পেয়ে খুশি ফকির থেকে এলাকার গরীব মানুষরা।

তৃনমূল দলনেতা আশিফ রেজা বলেন, দাদার দীর্ঘায়ু কামনা করে, দাদার সাফল্যের লক্ষে আমাদের এই প্রায়স। সৌমিক দার জন্মদিন আমরা একটু অন্যভাবে গরীব ও ফকিরদের নিয়ে পালন করলাম। আমরা প্রায় ১০০ গরীব ও ফকিরদের পেট পুরে খাইয়ে তাদের হাতে শীতবস্ত্র তুলে দিলাম।

এক ফকির বলেন, আমাদের কথা তো কেও ভাবে না। আজ সৌমিক হোসেনের জন্মদিন উপলক্ষে আমাদের খাওয়া দাওয়া শীতবস্ত্র দেওয়া হল এতে আমরা খুব খুশি। আমরা মহান আল্লার কাছে দোয়া করি সৌমিক হোসেন যেন অনেক বড় হয়। আল্লাহ তাকে দান করার আরও ক্ষমতা দেয়।