৪ এপ্রিলের পরিবর্তে আইপিএল শুরু ৭ এপ্রিল, সময়সূচীতেও পরিবর্তন জানাল গভর্নিং কাউন্সিল

0

স্পোর্টস ডেস্ক, টিডিএন বাংলা : প্রথমে জানা গিয়েছিল আগামী ৪ এপ্রিল শুরু হবে আইপিএলের ১১তম আসর। তবে আইপিএল গভর্নিং কাউন্সিল নিশ্চিত করেছে তিন দিন পিছিয়ে মুম্বাইয়ে আগামী ৭ এপ্রিল শুরু হবে এই প্রতিযোগিতা। আর ২৭ মে আসরের ফাইনালও হবে একই জায়গায়। প্রথম ম্যাচের আগেরদিন অর্থাৎ ৬ এপ্রিল উদ্বোধনী অনুষ্ঠানও হবে।

Advertisement
head_ads

এদিকে সময়সূচীতেও পরিবর্তন এনেছে আইপিএল গভর্নিং কাউন্সিল। আগে ম্যাচ দুটি শুরু হত বিকেল ৪টা ও রাত ৮টায়। আইপিএল চেয়ারম্যান রাজীব শুক্লা জানান- টিভি চ্যানেলের অনুরোধের কারণে এবার বিকেলের ম্যাচ শুরু হবে সাড়ে ৫টায়, আর পরের ম্যাচ হবে সন্ধ্যা ৭টায়।

গভর্নিং কাউন্সিলের সভা শেষে আরও জানানো হয়েছে, চলতি আসরে কিংস ইলেভেন পাঞ্জাব তাদের চারটি হোম ম্যাচ খেলবে মোহালিতে, বাকি তিনটি হবে ইন্দোরে। আর নিষেধাজ্ঞা কাটিয়ে ফেরা রাজস্থান রয়্যালসের হোম ভেন্যুর ব্যাপারে সিদ্ধান্ত নেওয়া হবে ২৪ জানুয়ারি রাজস্থান হাই কোর্টের শুনানির পর।

উল্লেখ্য, আগামী ২৭ ও ২৮ জানুয়ারি বেঙ্গালুরুতে হবে এ বছরের আইপিএলের নিলাম। ভারতীয় এবং বিদেশি ক্রিকেটার মিলিয়ে এবার ১১২২জন ক্রিকেটারকে রেজিস্ট্রেশন করা হলেও নিলামে উঠবে ৫৭৮ জন ক্রিকেটার। যার মধ্যে ভারতীয় ক্রিকেটার ৩৬০ জন এবং বাকি ২১৮ জন বিদেশি ক্রিকেটার।

head_ads