বেজে গেল বিগুল, ফাইনালে ওঠার লড়াইয়ে টসে হেরে ব্যাটিংয়ে নাইট বাহিনী

টিডিএন বাংলা , স্পোর্ট ডেস্কঃ আজ দ্বিতীয় কোয়ালিফায়ার ম্যাচে টসে জিতে মুম্বাই ফিডিংয়ে নেমেছে । এদিন টসে জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিলেন মুম্বই অধিনায়ক রোহিত শর্মা। আর কলকাতাকে পাঠিয়েছে ব্যাটিংয়ে । দুই দলের জন্যই গুরুত্বপূর্ণ ম্যাচ । যে জিতবে সেই ফাইনাল খেলবে হায়দ্রাবাদের মাঠে পুনের বিরুদ্ধে । প্রতিদ্বন্দ্বিতা পূর্ন দু’দলের যেই জিতবে সেই ফাইনালে প্রতিদ্বন্দ্বিতা করবে। কলকাতা দলে ২টি পরিবর্তন করা হয়েছে। ইয়ুসুফ পাঠানের জায়গায় এসেছেন অঙ্কিত রাজপুত ও ট্রেন্ট বোল্টের জায়গায় এসেছেন কলিন গ্র্যান্ডহোম। অন্যদিকে, মুম্বই দলে একটি পরিবর্তন হয়েছে। আহত মিচেল ম্যাকক্লেনাহানের জায়গায় দলে ঢুকেছেন মিচেল জনসন।

কলকাতা নাইট রাইডার্স: রবিন উথাপ্পা, ক্রিস লিন, গৌতম গম্ভীর (অধিনায়ক), ইশাঙ্ক জাগ্গি, সূর্যকুমার যাদব, পীযূষ চাওলা, সুনীল নারাইন, উমেশ যাদব, অঙ্কিত রাজপুত, নাথান কুল্টার-নাইল ও কলিন গ্র্যান্ডহোম।

মুম্বই ইন্ডিয়ান্স:লেন্ডল সিমন্স, পার্থিব পটেল, রোহিত শর্মা(অধিনায়ক), অম্বাতি রায়াডু, কায়রন পোলার্ড, হার্দিক পাণ্ড্য, ক্রুনাল পাণ্ড্য, মিচেল জনসন, কর্ণ শর্মা, জশপ্রীত বুমরাহ ও লাসিথ মালিঙ্গা।