আলিমে সেরা রোকেয়াকে সন্মান জানালো ইন্ডিয়ান ইউনিয়ন মুসলিম লীগ

আলি আকবর, টিডিএন বাংলা, উত্তর ২৪ পরগনা : গত মঙ্গলবার থেকে দেগঙ্গার রায়পুর গ্রামে একটু ভালো জামাকাপড় পরা লোকজনের আনাগোনা দেখলেই কচি-কাচা, ছেলে-বুড়োরা তাদের জিজ্ঞাসা করার আগেই সবাই বলছে ও আপনারা রোকেয়াদের বাড়ি যাবেন ? ঐতো সোজা বামদিকে গিয়ে মসজিদটা পার হয়ে রোকেয়াদের বাড়ি। গ্রামটাই যেন আগাম ঈদের খুশি, রোকেয়াদের রংচটা বাড়িটা যেন গ্রামের মুখ উজ্জ্বল করে রেখেছে।
এ বছর মাদ্রাসা বোর্ডের আলিম (মাধ্যমিক) পরীক্ষায় নজর কাড়া ফল করেছে উত্তর ২৪ পরগনার দেগঙ্গার হরিনখোলা দারুল উলুম সিনিয়র মাদ্রাসার ছাত্রী রোকেয়া খাতুন। গত ১৬ মে রেজাল্ট বার হওয়ার পর থেকে রোকেয়াকে বিভিন্ন শিক্ষক সংগঠন, বিভিন্ন ব্যক্তিত্ব, স্টুড্টেন্ট ইসলামীক অর্গানাইজেশন এর মতো সর্বভারতীয় ছাত্র সংগঠনের প্রতিনিধি, সারা বাংলা সংখ্যালঘু যুব ফেডারেশনের মত বাংলার প্রথম সারির সংখ্যালঘু যুব সংগঠনের প্রতিনিধি সহ বিভিন্ন রাজনৈতিক দলের প্রতিনিধিরা সন্মান জানিয়েছেন।
আজ দুপুরে ইন্ডিয়ান ইউনিয়ন মুসলিম লীগের পশ্চিমবঙ্গের দায়িত্বপ্রাপ্ত সাবির গফফার এর নেতৃত্বে এক প্রতিনিধি দল  রোকেয়াকে শুভেচ্ছা ও সন্মান জানালো। অন্যান্য​দের মধ্যে ছিলেন সাজ্জাদ হোসেন, মিজানুর রহমান, জসিমউদ্দিন প্রভুরা। রোকেয়া ও তার পরিবার এই সন্মান পেয়ে খুশি। রোকেয়া বলেন এতো সন্মান ও শুভেচ্ছা আমাকে আমার ভবিষ্যৎ লক্ষ্যে পৌঁছাতে অনুপ্রেরণা হবে। আল্লাহ চাইলে ও সকলের দোওয়া থাকলে আমি ভবিষ্যৎ এ অধ্যাপক হতে চাই। সকলের কামনা ও হয়ে ওঠুক বাংলার আর এক বেগম রোকেয়া।