মাধ্যমিকে প্রথম ও দ্বিতীয় স্থানাধিকারী অন্বেষা পাইন, মোজাম্মেল হক’কে সংবর্ধনা দিল এসআইও

নিজস্ব সংবাদদাতা, টিডিএন বাংলা, বাঁকুড়া : মাধ্যমিক পরীক্ষায় রাজ্যে প্রথম স্থানাধিকারী বাঁকুড়া বিবেকানন্দ শিক্ষায়াতন হাইস্কুলের ছাত্রী অন্বেশা পাইন (৬৯০)  ও দ্বিতীয় স্থানাধিকারী বাঁকুড়া জেলা স্কুলের ছাত্র মোজাম্মেল হক (৬৮৯) কে সংবর্ধনা দিল ছাত্র সংগঠন এসআইও। সংগঠনের পক্ষ থেকে দুজনের হাতে শুভেচ্ছাপত্র ও উপহার তুলে দেন সম্প্রসারণ সম্পাদক মুখলেশুর পাঠান।

উল্লেখ্য, গত শনিবার ফলাফল প্রকাশের পরেই কোচবিহার থেকে কলকাতা, ফলাফলে প্রথম দশের মধ্যে অবস্থিত ছাত্রছাত্রীদের স্কুল বা বাড়ীতে গিয়ে উষ্ণ অভ্যর্থনা জানানো হয় সংগঠনের পক্ষ থেকে।  জীবনের সাফল্য কামনা করে কলকাতার যাদবপুর বিদ্যাপীঠে যান এসআইও পশ্চিমবঙ্গের রাজ্য শিক্ষাঙ্গন সম্পাদক রামিজ রাজা ও সাংস্কৃতিক সম্পাদক আবদুল্লাহ গাজি। উভয়েই এই বিদ্যালয় থেকে কলকাতা শহরের প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান অধিকারী অরিত্র কুমার মণ্ডল (৬৮৬), সত্যম কর (৬৮৫), ও সৌমজিত বসাক (৬৮২) কে সংবর্ধিত করেন এসআইও পশ্চিমবঙ্গের পক্ষ্য থেকে।

এছাড়াও বীরভূম রামপুরহাটের ছাত্র, রাজ্যের তৃতীয় স্থানাধীকারি দীপ্তেশ পাল, মুর্শিদাবাদ বহরমপুরের মহারাণী কাশীশ্বরী গার্লসের ছাত্রী, রাজ্যের চতুর্থ স্থানাধীকারি বিয়াস সরকার, কলকাতা শিবপুর মডেল স্কুলের ছাত্র, দশম স্থানাধিকারি কুন্তল দাস, হাওড়া জেলা স্কুলের ছাত্র যুগ্ম ভাবে দশম স্থানাধিকারি রৌনাক চন্দ্রা, কোচবিহার জেলার ঈশিকা সাহা (ষষ্ঠ), অনতাপ মিত্র (যুগ্মভাবে ষষ্ঠ), শতাব্দী গুহ নিয়োগী (সপ্তম),হাওড়া জেলার বাগনানের মহম্মদ সায়ন শফিক (অষ্টম), উত্তর ২৪ পরগনার হাবড়ার ঈষিকা বিশ্বাস (নবম), দেবাঞ্জন সরকার (যুগ্মভাবে নবম) , সানা ইকবাল (উর্দু মিডিয়ামে সর্বোচ্চ মার্কস,হাওড়া) কে এসআইও’র পক্ষ থেকে সংবর্ধনা প্রদান করা হয়।