মমতার সমালোচনা করবেন না, মাদ্রাসা শিক্ষকদের হুমকি অনুব্রতর

টিডিএন বাংলা ডেস্ক:  তৃণমূল করতে হবে না তাও আচ্ছা। কিন্তু মাদ্রাসায় বসে মমতা বন্দোপাধ্যায়ের সমালোচনা করবেন না। জেলার মাদ্রাসা শিক্ষকদের এবার হুমকি দিলেন তৃণমূল বীরভূম জেলা সভাপতি অনুব্রত মণ্ডল। খবর দৈনিক যুগশঙ্খের।


রবিবার বীরভূমের সিউড়িতে মাদ্রাসা স্কুল শিক্ষকদের জেলা সম্মেলনে উপস্থিত ছিলেন বীরভূম জেলার তৃণমূল সভাপতি অনুব্রত মন্ডল, রাজ্যের মন্ত্রী আশীষ বন্দোপাধ্যায় সহ অনান্য নেতা নেত্রীরা। এদিনের সভায় বক্তব্য রাখতে গিয়ে অনুব্রত মণ্ডল মাদ্রাসা শিক্ষকদের উদ্দেশ্যে হুমকি দিয়ে বলেন, “স্কুল করছেন স্কুল করুন আমার কাছে খবর আছে অনেকে স্কুলে বসে মমতা ব্যনার্জীর নামে কুৎসা করছেন, সহ্য করবো না কিন্ত, ভালো হবে না। ভুল হয়ে যাবে।” এমন কি তিনি মাদ্রাসা শিক্ষক সংগঠনের সম্মেলনেই শিক্ষকদের উদ্দেশ্যে সাফ জানিয়ে দেন সরকার হলে তৃণমূল দলটাই করার দরকার নেই। তাতে দলের কোনও সমস্যা নেই শুধু নয় দল না করলেও অনুব্রত মণ্ডল মেনে নিতে পারবেন। কিন্তু মমতার কুৎসা করলে তিনি মেনে নেবেন না। তিনি বলেন, “তৃণমূল করতে বলিনি। তৃণমূল দল করতে হবে না। কিন্তু মাদ্রাসায় বসে বা স্কুলে বসে সমালোচনা করবেন না।” তিনি বলেন, তৃণমূলের কাজকর্ম ভাল না লাগলে ‘চুপ করে থাকুন’, কুত্সা করবেন না। অনেকেই হয়তো মন থেকে এখনও তৃণমূল করতে পারেন না। অসুবিধা নেই।


জেলার মাদ্রাসা স্কুল গুলিতে বেশ কয়েকটি স্কুলে রাজ্যের মূখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়ের সমালোচনা করতে শোনেন অনুব্রত মণ্ডল। শুধু তাই নয় মাদ্রাসা স্কুলে বসে এবং তৃণমূলের সংগঠনে থেকেই কিছু মাদ্রাসা শিক্ষক দল এবং মমতার সমালোচনা করেছেন। এমনটাই অনুব্রত মণ্ডল তার নিজের সূত্র থেকে খবর পেয়েছেন বলে তিনি দাবী করেন। তাই সেই সূত্র ধরে মাদ্রাসা শিক্ষকদের সেই সম্মেলনে তিনি সব শিক্ষকদের সতর্ক করে দেন। তিনি বলেন, “সমালোচনা করবেন না। আমরা জানি আমার কাছে খবর আছে। করবেন না না হলে ভুল হয়ে যাবে। ভাল লাগবে না মন্তব্য করবেন না, বাজে কথা বলবেন না। অনেকেই আছেন। আমি অজানা নই। আমি সবটাই কিন্তু খবর রাখি। ৩৪ বছরে বামফ্রন্ট কিছু করে নি। ছয় বছরে মমতা বন্দোপাধ্যায় করে দেখিয়ে দিয়েছে।”