সুলতান সাহেবের স্ত্রী জিতলেও তৃণমূলের কিছু নেতার জন্য বিজেপি দ্বিতীয় হবে-ত্বহা সিদ্দিকী

নিজস্ব সংবাদদাতা, টিডিএন বাংলা, কলকাতা: তৃণমূল কংগ্রেস প্রার্থী সাজদা আহমেদ উলুবেড়িয়া লোকসভার উপ নির্বাচনে প্রয়াত সুলতান আহমেদের স্ত্রী জিতলেও তৃণমূলের কিছু নেতার জন্য বিজেপি দ্বিতীয় স্থান নেবে বলে মন্তব্য করলেন পীরজাদা ত্বহা সিদ্দিকী। বুধবার কলকাতার কলা মন্দিরে দিন দর্পণের অনুষ্ঠানে এসেছিলেন তিনি। সভা শেষে একান্ত সাক্ষাৎকারে এই প্রতিবেদককে ত্বহা সিদ্দিকী বলেন, “সুলতান সাহেব ছিলেন প্রিয় মানুষ। তাঁর নাম সকলে মনে রাখবে। সুলতান সাহেবের স্ত্রী ভোটে দাঁড়িয়েছেন। তিনি জিতলেও দ্বিতীয় হবে বিজেপি। কেননা, তৃণমূলের কিছু নেতা দিনে তৃণমূল করছেন আর রাতে আরএসএসের হয়ে কাজ করছে। তৃণমূলের কিছু নেতাদের জন্যই বিজেপি ভোট পাবে।”

শোনা যাচ্ছে উলুবেড়িয়ায় বিজেপির হয়ে প্রচার করবেন উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। এই বিষয়ে কী বলবেন? ত্বহা সিদ্দিকীর জবাব, “এটা উত্তর প্রদেশ নয়, এটা বাংলা। এখানে যোগীর মতো সাতজন এলেও ভোট পাবেনা। বাংলার মানুষ শান্তিপ্রিয়।”
কংগ্রেস, সিপিআইএম, তৃণমূল সহ সকলেই প্রায় মুসলিম প্রার্থী দিয়েছে উলুবেড়িয়ায়। তবে বিজেপি সংখ্যালঘু প্রার্থী দেয়নি। কিন্তু মুসলিমরা কাকে ভোট দেবে এই নির্বাচনে? পীরজাদা ত্বহা সিদ্দিকী বলেন, “মুসলিমরা কাকে ভোট দেবে বলতে পারবো না। তবে মানুষ সচেতন হচ্ছে। তৃণমূল বা বিজেপির বাইরে বিকল্প ভাবতে পারে। আমারতো মনে হয়, কোনও দলকে দীর্ঘদিন ক্ষমতায় রাখা উচিৎ নয়।”

এদিন তৃণমূল সরকার মুসলিমদের জন্য তেমন কিছু করেননি বলে মন্তব্য করেন ফুরফুরার জনপ্রিয় ওই পীরজাদা। তাঁর মন্তব্য, এই সরকার প্রচার করেছে মুসলিমদের জন্য করছি, কিন্তু করেনি। আর হিন্দু ভাইদের জন্য প্রচার করেনি, অথচ কাজ হচ্ছে।আসলে মুখ্যমন্ত্রী আজকাল আর তেমন মুসলিমদের নিয়ে ভাবেন না। কেননা, তিনি জানেন মুসলিমরা বিজেপি থেকে বাঁচতে তৃণমূলকে ভোট দেবেন।এখন তিনি হিন্দু ভোট নিয়ে বেশি ব্যাস্ত।তাই হিন্দুদের খুশি করার কাজ করছেন।”