সন্ত নিরঙ্কারী মিশনের উদ্যোগে শান্তিপুরে স্বেচ্ছায় রক্তদান শিবির

সেখ শানাওয়াজ আলি , টিডিএন বাংলা , শান্তিপুর : সমাজ সেবামুলক সংগঠন সন্ত নিরঙ্কারী মিশন সামাজিক ও আধ্যাত্মিক বিভিন্ন কাজ করার পাশাপাশি দেশ জুড়ে রক্তদান শিবিরেও আয়োজন করে থাকে প্রতি বছর , ইতিমধ্যে ব্যাপক পরিমানে রক্তদান শিবিরের আয়োজন করে খ্যাতি লাভ করেছে সংগঠনটি ।

রবিবার সকাল ১০টা থেকে শান্তিপুর সন্ত নিরঙ্কারী ভবনে স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি শুরু করে সংগঠনটি । এদিন ১০০ র অধিক নারী-পুরুষ স্বেচ্ছায় রক্তদানে অংশগ্রহণ করেন ।

সংগঠনটির স্থানীয় প্রমুখ শ্রী পরিতোষ পাল জানান যে , ১৯৯৭ সাল থেকে তৎকালীন প্রমুখ সুনীল দাসের হাত ধরে এই স্বেচ্ছায় রক্তদান কর্মসূচির পথ চলা শুরু হয় , তার পর থেকে প্রতি বছরই এটি অনুষ্ঠিত হয়ে থাকে । তিনি আরও বলেন যে , তাদের এইসব অনুষ্ঠানের একমাত্র উদ্দেশ্য মানব সেবা , তাদের স্বেচ্ছাসেবকরা বিনা পারিশ্রমিকে সমাজ সেবামূলক কাজ করেন ।

(প্রদীপ উজ্জ্বলিত করে অনুষ্ঠানের উদ্বোধন করছেন শান্তিপূরের পৌরপতি শ্রী অজয় দে মহাশয় )

 

 

প্রদীপ উজ্জ্বলিত করে অনুষ্ঠানের উদ্বোধন করেন শান্তিপূরের পৌরপতি শ্রী অজয় দে মহাশয় । এছাড়াও উপস্থিত ছিলেন শান্তিপুর স্টেট জেনারেল হাসপাতালের সুপার জয়ন্ত বিশ্বাস , শান্তিপুর থানা ব্যাবসায়ী সমিতির সম্পাদক তারক দাস , হবিবপুর সন্ত নিরঙ্কারী মিশনের প্রমুখ শংকর প্রসাদ , রাধানগর সন্ত নিরঙ্কারী মিশনের প্রমুখ গোবিন্দ মোদক ও সংগঠনটির দায়িত্বশীলগণ এবং স্থানীয় একাধিক ভক্তগণ ।