আবার বালুরঘাট কেন্দ্র থেকে তৃণমূল কংগ্রেসের প্রার্থী অর্পিতা ঘোষ। নিজের অপূর্ণ কাজগুলো পূরণ করার পাশাপাশি সংসদে গেলে তুলবেন অনেক ইস্যুই। টিডিএন বাংলাকে কথায় কথায় এমনটাই জানালেন বালুরঘাটের তৃণমূল কংগ্রেস প্রার্থী অর্পিতা ঘোষ। সাক্ষাৎকারটি নিয়েছেন- তিয়াষা গুপ্ত

টিডিএন বাংলা- আবার সংসদে গেলে দেশের স্বার্থে কোন ইস্যুগুলো তুলতে চাইবেন?

অর্পিতা- বিভিন্ন ইস্যু আছে। ( আগে সংসদে বালুরঘাটের জন্য রেল পরিষেবা নিয়ে অনেক দাবি তুলেছেন।) এবারও সেই সব দাবি তুলব। অনেক প্রতিশ্রুতি পূরণ হয়নি। সেগুলি নিয়ে জোরালো দাবি তুলতে হবে। নতুন সরকার এসে নতুন ভাবে কাজ শুরু করবে।

টিডিএন বাংলা- মমতা বন্দ্যোপাধ্যায় তো বলছেন, ৪২- এ ৪২। এবার নির্বাচন তো ২০১৪ এর থেকে একেবারে আলাদা। কারণ বিজেপি প্রথম থেকে বাংলাকে পাখির চোখ করেছে। এই অবস্থায় ৪২ সম্ভব?

অর্পিতা – সম্ভব। কারণ ২০১৪ সালে একটা মোদী হাওয়া ছিল। এখন সেটা একেবারে নেই। ফলে এটা সম্ভব।

টিডিএন বাংলা- মমতা বন্দ্যোপাধ্যায় বিভিন্ন সময় বলেছেন, মোদী হটানোই এই মুহূর্তে প্রথম ও প্রধান কাজ। মহাজোট তো সারা দেশে সেভাবে কোথাও শেপ পেল না, তাহলে এটা সম্ভব হবে?

অর্পিতা- সম্ভব হবে। পোস্ট ইলেকশনও মহাজোট হতে পারে। যারা যেখানে শক্তিশালী তারা লড়াই করে পোস্ট ইলেশকশন জোট করতে পারে। মোদী হটানো এই মুহূর্তে অসম্ভব কিছু নয়। কারণ দেশে মোদী হাওয়া নেই।

টিডিএন বাংলা- আপনার প্রচারের অভিজ্ঞতা কেমন?

অর্পিতা- তৃণমূল কংগ্রেস বালুরঘাট কেন্দ্র জিতবে। অন্য কোনো সংগঠন নেই। আমরা আমাদের সংগঠনের জোরে জিততে পারব।