বিনোদন ডেস্ক, টিডিএন বাংলা : এ বছর শাহরুখ খানের ভক্তরা পেয়েছেন দুটি চলচ্চিত্র। সালমান খানের ভক্তরাও পেয়েছেন একটি, রয়েছেন আরেকটির অপেক্ষায়। কিন্তু আমির খানের ভক্তদের জন্য এখনো কোনো ছবি মুক্তি পায়নি। পাবে, যদিও মূল ভূমিকায় আমির থাকবেন না, থাকবেন ক্যামিও চরিত্রে। ছবির নাম ‘সিক্রেট সুপারস্টার’। ছবির ট্রেইলারে বেশ ভালো সাড়াই পাওয়া গেছে। এবার মুক্তি পেয়েছে ছবিটির প্রথম গান ‘মে কোন হু’।

ডিএনএ ইন্ডিয়ার খবরে প্রকাশ, সদ্য সোয়াইন ফ্লু থেকে সেরে ওঠা আমির খান স্বয়ং মুম্বাই এসে গানটির মুক্তির ঘোষণা দিয়েছেন। ছবিতে বারোদানিবাসী ১৪ বছর বয়সী একজন মেয়ের কাহিনী ফুটিয়ে তোলা হয়েছে, যার স্বপ্ন একজন নামকরা গায়িকা হওয়ার। আর এই চরিত্রটিই পর্দায় ফুটিয়ে তুলবেন যায়রা ওয়াসিম। ছবিতে ক্যামিও চরিত্রে অভিনয় করেছেন আমির।

ছবিটির প্রথম গান ‘মে কোন হু’তে দেখা যায় বোরখা পরিহিত একটি মেয়ে এসে ইউটিউবে গান গাওয়ার প্রস্তুতি নিচ্ছে। শুরুতেই সে বলে নেয়, ‘আমি আমার নাম বলতে পারব না।’ ছবিটির গানে কণ্ঠ দিয়েছেন মেঘা মিশ্রা নামের ১৬ বছর বয়সী একজন কিশোরী। যার গানে মুগ্ধ হয়ে আমির খান জানান, অটো টিউনিং ছাড়া খুব কম শিল্পীই এই গানটি গাইতে পারবে।


গানটি নিয়ে নিজের টুইট অ্যাকাউন্টে আমির খান লিখেন, ‘পেশ করছি সিক্রেট সুপারস্টার চলচ্চিত্রের প্রথম গান। গানটি গেয়েছেন সত্যিকারের সিক্রেট সুপারস্টার মেঘা। ধন্যবাদ কায়সার, আশা করি গানটি আপনাদের ভালো লাগবে।’ এর আগে সিক্রেট সুপারস্টার নিয়ে আমির খান বলেছিলেন, ছবির মাধ্যমে সমাজকে ছেলেদের ও মেয়েদের সমান অধিকার নিয়ে বার্তা দিতে চাই। ‘দঙ্গল’ ছবিতেও একই বার্তা দিয়েছিলেন আমির।

দুটি ছবির বিষয় এক হওয়া নিয়ে আমির খান বলেন, “‘দঙ্গল’ এবং ‘সিক্রেট সুপারস্টার’ দুটোই একই বিষয়ের ওপর কেন্দ্র করে নির্মিত। মেয়েদের প্রতি মনোভাব পরিবর্তনের কথা দুটি ছবিতেই বলা হয়েছে। মেয়েদেরও ছেলেদের মতো বিবেচনা করা উচিত। মেয়েদের ক্ষমতায়নের ওপর ভিত্তি করে ছবিটির কাহিনীর তৈরি করা হয়েছে।”

আমির খানের প্রোডাকশন থেকে ছবিটি প্রযোজনা করেছেন আমির খান ও কিরণ রাও। এ ছাড়া প্রযোজনায় আরো রয়েছে জি স্টুডিওস এবং আকাশ চাওলা। ছবিটির কাহিনী লিখেছেন আদভাইত চন্দন। পরিচালনাও করছেন তিনি। দিওয়ালিকে কেন্দ্র করে চলতি বছরের ১৯ অক্টোবর ছবিটির মুক্তি পাওয়ার কথা রয়েছে।