টিডিএন বাংলা ডেস্ক:  ভিড় জায়গা এড়িয়ে চলুন এবং দয়া করে আতঙ্কিত হবেন না, এবার করোনা নিয়ে  এমনটাই বার্তা দিলেন বলিউড বাদশা শাহরুখ খান। শুক্রবার রাতে শাহরুখ খান তার সোশ্যাল মিডিয়ায় একাধিক ভিডিও শেয়ার করেছেন, যেখানে তিনি করোনা ভাইরাস নিয়ে কথা বলেছেন এবং তাঁর অনুরাগীদের সমস্ত প্রয়োজনীয় সতর্কতা অবলম্বন করার আহ্বান জানিয়েছেন। 

https://twitter.com/iamsrk/status/1241001625407221761
ভিডিওগুলি #WarAgainstVirus দিয়ে শেয়ার করে কিং খান টুইট করেন, “আমাদের অবশ্যই আমাদের করণীয়টুকু করা উচিত এবং আমাদের জন্য যে কর্মকর্তা-কর্মচারীরা কাজ করছেন তাদেরও সমর্থন করা উচিত।” ভিডিওতে শাহরুখ বলেন, “আমি সকল মানুষকে আবেদন করছি যেন তারা ভিড় জায়গা এড়িয়ে চলেন এবং খুব প্রয়োজনীয় না হলে ট্রেন ও বাসে যাতায়াত এড়িয়ে চলুন। আগামী ১০-১৫ দিন খুব মারাত্মক। এই সংকট মোকাবিলায় সরকার এবং নাগরিকদের একটি জোরালো যৌথ লড়াই করতে হবে। তাই আমি আবারও আবেদন করছি, দয়া করে আতঙ্কিত হবেন না। দয়া করে ভুল তথ্য বিষয়ে সতর্ক থাকুন এবং দয়া করে রাজ্য সরকার প্রদত্ত নির্দেশনা এবং নির্দেশাবলী অনুসরণ করুন।”


https://twitter.com/iamsrk/status/1241035848918790144
একটি অন্য ভিডিওতে শাহরুখ খান বিএমসি এবং বিমানবন্দরে কর্মরত সমস্ত ডাক্তারকে অভিবাদন জানান। ভিডিওটির শুরুতে এসআরকে বলেন, “দুনিয়া ভর মে করোনভাইরাস নে আপনা বুড়া সায়া ডালা হুয়া হ্যায়। ইস কঠিন সময় মে আপ অউর হামে এক হোকার মুশকিল কো রোকনা হোগা।”
উল্লেখ্য, করোনার থাবায় কাঁপছে গোটা বিশ্ব। আর সেই কারণে এক এক করে অনিৰ্দিষ্টকালের জন্য বন্ধ করে দেওয়া হচ্ছে স্কুল, কলেজ, অফিস-আদালত। ভারতে এখনও করোনায় আক্রান্ত তিনশোর কাছাকাছি।