বিনোদন ডেস্ক, টিডিএন বাংলা : ভ্রু কাঁপিয়ে ইউটিউব মাতিয়েছেন কেরালার কিশোরী অভিনেত্রী প্রিয়া প্রকাশ। কয়েক মাস আগে অন্তর্জাল দুনিয়ায় হঠাৎ ছড়িয়ে পড়ে তার চোখ নাচানো রোমান্টিক একটি দৃশ্য। মালয়লাম ছবি ‘ওরু আদার লাভ’ ছবির গানের দৃশ্য ছিল এটি। যে দৃশ্যটি ভাইরাল হয়। রাতারাতি পরিচিতি পেয়ে যান প্রিয়া। এবার এই আলোচিত দৃশ্যের জন্যই হুমকীর মুখে পড়েছে সিনেমাটি। যে দৃশ্যটির জন্য প্রিয়া এবং এই এই সিনেমাটি পরিচিতি পায় সিনেমা থেকে এই দৃশ্যটি সরানোর দাবি জানানো হয়েছে।

এ দৃশ্যের বিরুদ্ধে সুপ্রিমকোর্টে আবেদন জমা দিয়েছে হায়দরাবাদের দুটি রাজনৈতিক দল। তাদের বক্তব্য, ছবিতে ‘চোখ মারা’র দৃশ্য রয়েছে, যা ইসলাম সম্মত নয়! ওই আবেদনে তারা পবিত্র কোরআন শরীফের অংশ উদ্ধৃতও করেছে। বলা হয়, চোখ মারা ইসলামে নিষিদ্ধ। এতে উল্লেখ করা হয়, ৩০ সেকেন্ডের ঐ ক্লিপে, এক স্কুল ছাত্রী ও এক ছাত্র হাসি বিনিময় করছে, ভুরু নাচাচ্ছে এবং সবশেষে চোখ টিপছে! আর এখানেই তাদের আপত্তি। তাদের মতে, এই গান ব্ল্যাসফেমি বা ধর্মনিন্দার সামিল।

এদিকে গানটি নিয়ে এটিই প্রথম ঝামেলা নয়। এর আগে ৯ ফেব্রুয়ারি গানটি প্রকাশের পর মহারাষ্ট্র ও তেলেঙ্গানা থেকে প্রিয়ার বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়। তাতে বলা হয়, ওই গানের কথায় মুসলমানদের ধর্মীয় অনুভূতিতে আঘাত করা হয়েছে। এরপর মহারাষ্ট্র আদালত প্রিয়ার বিরুদ্ধে সব ফৌজদারি পদক্ষেপে স্থগিতাদেশ জারি করে।