টিডিএন বাংলা ডেস্ক: এবার রোজভ্যালি কান্ডে টলিউডের দাপুটে তথা জনপ্রিয় অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায় কে তলব কেন্ত্রীয় তদন্তকারী সংস্থা ইডির। রোজভ্যালির একাধিক অনুষ্ঠানে জাতীয় পুরস্কার প্রাপ্ত অভিনেতা প্রসেনজিতের উপস্থিতির কারনে তাকে তলব ইডির। আগামী ১৯ তারিখ প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে তলব করা হয়েছে ইডির পক্ষ থেকে। রোজভ্যালি কাণ্ডে কেন্দ্র করে আর্থিক লেনদেনের বিষয়ে তাকে তলব করা হয়েছে বলে ইডি সূত্রের খবর।

সূত্রের খবর, আগামী ১৯ জুলাই ইডি-র দফতরে প্রসেনজিৎকে হাজিরার নির্দেশ দিয়েছে ইডি। সেদিন দুপুর ১২ টায় প্রসেনজিৎকে তলব করা হয়েছে। প্রসঙ্গত, রোজভ্যালি কাণ্ডে ক্রমেই ফাঁস আটোসাঁটো করতে শুরু করে দিয়েছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা।

ইতিমধ্যেই রোজভ্যালিকাণ্ডে জেরা করা হয়েছে মদন মিত্রকে। সোমবার তৃণমূলের এই দাপুটে নেতাকে নতুন করে জেরা করে ইডি। টানা ৪ ঘণ্টা ধরে আর্থিক লেনদেনের বিষয়ে প্রশ্ন করা হয় তাঁকে।

এর আগে রোজভ্যালির কর্ণধার ধৃত গৌতম কুণ্ডুকে সংশোধনাগারে গিয়ে জিজ্ঞাসাবাদ চালান কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার গোয়েন্দারা। আর সেখানে থেকেই তাঁদের কাছে উঠে আসে একাধিক চাঞ্চল্যকর তথ্য। এমনটাই জানাচ্ছে সূত্র। সেই জেরাতেই গৌতম কুণ্ডু নাম নেন প্রসেনজিতের। সেই সূত্রেই প্রসেনজিৎকে তলব ইডি-র বলে জানা গিয়েছে।