বিনোদন ডেস্ক, টিডিএন বাংলা : বলিউডের জনপ্রিয় অভিনেতাদের মধ্যে একজন নওয়াজুদ্দিন সিদ্দিকী। ‘বজরঙ্গি ভাইজান’, ‘রইস’, ‘মম’, ‘মাঝি’, ‘হারামখোর’, ‘কাহিনি’, ‘বদলাপুর’-এর মতো ছবিতে অভিনয় করে জয় করে নিয়েছেন ভক্তদের হৃদয়। কিন্তু সাফল্য এতো সহজে ধরা দেয়নি তার ঝুলিতে। জনপ্রিয়তার শীর্ষে পৌঁছানোর জন্য কঠোর পরিশ্রম করতে হয়েছে তাকে।
অভিনেতা হওয়ার আগে একটি খেলনা ফ্যাক্টরির নিরাপত্তারক্ষী ছিলেন নওয়াজুদ্দিন। সম্প্রতি এক সংবাদ সম্মেলনে এমনটা নিজের মুখেই স্বীকার করেছেন বলিউডের এই অভিনেতা।
এ প্রসঙ্গে ৪৩ বছর বয়সী এই অভিনেতা বলেন, ‘১৯৯৩ সালে মুজাফ্ফরনগর আসার আগে নয়ডাতে অবস্থিত একটি খেলনা ফ্যাক্টরিতে নিরাপত্তারক্ষীর কাজ করতাম। এটি ছিলো আমার প্রথম চাকরি।’
তবে কর্মী হিসেবে ভালো ছিলেন না বলেও জানিয়েছেন নওয়াজ। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘একবার ফ্যাক্টরির মালিক দরজার বাহিরে আমাকে বিশ্রাম করতে দেখে ফেলেন। আর সে সময় আমাকে অনেক অপমান করেন। এ কারণে চাকরি ছেড়ে দিয়ে চলে আসি।’
কুশাল নান্দে পরিচালিত ‘বাবুমশাই বন্দুকবাজ’ ছবির প্রচারণা নিয়ে ব্যস্ত নওয়াজ। এতে তার বিপরীতে রয়েছেন বিদিতা বাগ। আগামী ২৫ আগস্ট মুক্তি পাবে ছবিটি ।

Advertisement
mamunschool