বিনোদন ডেস্ক, টিডিএন বাংলা : বয়স মাত্র চার। কিন্তু এরই মধ্যেই বাবার জনপ্রিয়তার সাথে বেশ পাল্লা দিচ্ছে খুদে আব্রাম। অনেকের মতে, বলিউড বাদশা শাহরুখ খানও নিজের কনিষ্ঠ সন্তানকে একটু বেশি ভালবাসেন। আগলে আগলে রাখেন। কিন্তু গণমাধ্যমের সামনে তাকে আনতে কখনও কোনো কার্পণ্য করেননি শাহরুখ। নিজের এই বাড়তে থাকা স্টারডম নাকি বেশ ভালই উপভোগ করে আব্রাম। কিন্তু কেন তার এই স্টারডম? কেনই বা এত মানুষ ভিড় জমান তাদের বাড়ির সামনে? কী এমন করেন তার বাবা, যে তাকে দেখতে রোজ রোজ ভিড় জমান এত মানুষ?
এ প্রশ্নগুলোর উত্তর কি চার বছরের আব্রাম জানে? জানে, পুরোটা না হলেও অনেকটাই জানে। সম্প্রতি এক সাক্ষাৎকারে এই কথা জানিয়েছেন শাহরুখ নিজে।
কিং খান জানান, এই প্রশ্নগুলোই আব্রামকে করেছিল তার বড় ভাই আরিয়ান। মজার ছলেই ছোট ভাইয়ের কাছে সে জানতে চেয়েছিলেন কী করে তাদের বাবা? একরত্তির সোজাসাপটা উত্তর ছিল, অভিনয় করে তার ‘পাপ্পা’।
এরপরই আরিয়ান ভাইকে প্রশ্ন করে, তাহলে এত লোকজন রোজ আসে কেন বাবার সাথে দেখা করতে। সবাইকে অবাক করে খুদে আব্রাম জবাব দেয়, ‘বাবা হ্যান্ডসম তাই’। নিজের ছেলেদের এই কীর্তিতে বেশ মজা পেয়েছিলেন কিং খান। সে কথাই তিনি সাক্ষাৎকারে সবার সাথে শেয়ার করেন।
বাবার চেহারার সাথে অনেকটাই মিল রয়েছে আব্রামের। দু’জনের ছোটবেলার ছবি দেখলে সে কথা স্পষ্ট বোঝা যায়। আর বাবার এই জনপ্রিয়তাও ভীষণ প্রিয় খুদে তারকার। মানুষের সামনে এসে নিজের স্টারডম উপভোগ করতে নাকি খুবই ভালবাসে সে। সব সময় মুখিয়ে থাকে, কখনও বাইরে এসে ফ্যানদের সাথে দেখা করবে তার বাবা। আর সাথে তাকেও নিয়ে যাবে। শাহরুখ ঘনিষ্ঠদের মতে, গ্ল্যামার কী জিনিস তা ইতোমধ্যেই ঢুকে গেছে জুনিয়র শাহরুখের মধ্যে।