টিডিএন বাংলা ডেস্ক: এক সপ্তাহ আগেই বলিউড কে বিদায় জানিয়েছেন দঙ্গল খ‍্যাত কাশ্মীরী কন‍্যা জায়রা ওয়াসিম। এর পরে অনেকে যেমন বাহ্ববা দিয়েছেন তেমন আবার অনেকের অপমানও সহ‍্য করতে হয়েছে এই অভিনেত্রীকে। তার পরে তিনি সমস্ত স‍্যোশাল সাইট থেকে নিজের অভিনয় সম্পর্কিত ছবিও সরিয়ে দিয়েছেন। কারও কোনো কথাকে কোনো পাত্তা না দিয়ে তিনি এখন চলেছেন শান্তির খোঁজে। সূত্রের খবর, বিগ বস ১৩ ছবির জন‍্য জায়রাকে ১.২ কোটি টাকার অফার করে আমন্ত্রণ করা হয় বিগ বস টিমের পক্ষ থেকে। কিন্তু জায়রা সেই অফারকে নাচক করে ১.২ কোটি টাকা ফিরিয়ে দিয়েছেন। সোশ্যাল মিডিয়ায় এই খবর ছড়িয়ে পড়তেই শুরু হয়েছে ঘোর চর্চা। বলিউড নিয়ে যে মেয়ে বীতশ্রদ্ধ সে যে বিগ বসের মতো বিতর্কিত রিয়েলিটি শো-য়ে অংশ নেবে না, এটাই তো স্বাভাবিক।

https://twitter.com/TheKhbri/status/1147148671999533059

বিগ বস সূত্রে আরও জানা যাচ্ছে, শো-য়ে অংশ নেবার জন্য জাইরাকে নাকি ১.২ কোটি টাকা অফার করা হয়েছিল। কিন্তু জাইরা সবিনয়ে সেই প্রস্তাব নাকচ করে দেন। এক সপ্তাহ আগেই বলিউডকে বিদায় জানিয়েছেন জাইরা। তারপর তিনি বিগ বস ১৩-য় অংশ নিলে স্বাভাবিক ভাবেই টিআরপি বাড়ত শো-য়ের। সেই চিন্তা থেকেই সম্ভবত বিগ বস টিম তাঁকে আমন্ত্রণ জানিয়েছিল। কিন্তু জাইরা না বলে গুড়ে জল ঢেলে দিলেন সেই সম্ভাবনায়।

এদিকে শুরুতে এমনটাও শোনা যাচ্ছিল সলমন খান নাকি এবারের শো সঞ্চালনা করতে ৪০০ কোটি টাকা নেবেন। পরে ভাইজানের তরফ থেকে জানানো হয়েছে, তিনি গতবারের থেকে ১ শতাংশ বেশি টাকা নিচ্ছেন। অর্থাৎ, হিসেব মতো তাঁর এই সিজনের পারিশ্রমিক ২০০ কোটি। আগের বার শো-পিছু প্রতি সপ্তাহের জন‍্য তাঁর পারিশ্রমিক ছিল ১১ কোটি টাকা। এবার সেটা বেড়ে হচ্ছে ১৩ কোটি।