টিডিএন বাংলা ডেস্ক: ক্রিকেট জগতের দৈত্য তথা ওয়েস্ট ইন্ডিজের বিস্ফোরক ব‍্যাটসম‍্যান ক্রিস গেইল দেখা করলেন ভারত থেকে কোটি কোটি টাকা লুঠ করে নিয়ে যাওয়া বিজয় মালিয়ার সঙ্গে। সেই ছবি তিনি ট‍্যুইটারে পোস্ট করেন। কিন্ত ভারতের মাটিতে গেইলের লক্ষ লক্ষ ভক্ত রয়েছে। ছবি পোস্টের পরই ট‍্যুইটারে বিজয় মালিয়া কে নিয়ে গেইল ভক্তদের শুরু হয় কটুক্তি। ভক্তরা সবাই ট‍্যুইট করতে থাকে, ‘তাকে ঋণ দিবেন না’।

আইপিএল এর কারণে বিস্ফোরক ব্যাটসম্যান ক্রিস গেইল ভক্তদের কাছে ওয়েস্ট ইন্ডিজের চেয়েও বেশি বিখ্যাত।  কয়েক বছর ধরে আইপিএলের রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের হয়ে খেলছেন তিনি। গেইল শনিবার ইংল্যান্ডে আরসিবির প্রাক্তন মালিক এবং মদ ব্যবসায়ী বিজয় মালিয়ার সঙ্গে দেখা করেন। তিনি ফর্মুলা ওয়ান দেখতে এসে সেখানে তিনি মালিয়ার সাথে দেখা করেন।

গেইলও সোশ্যাল মিডিয়ার এই সাক্ষাতের ছবি শেয়ার করেছেন। তিনি টুইটারে ছবিটি শেয়ার করে লিখেছেন, “বিগ বস বিজয় মালিয়ার সাথে দেখা করতে ভালো লাগলো।  রকস্টার। “

গেইলের এই ছবিটি শেয়ার করার পর, ভারতীয় ভক্তরা তাদের ট্রোল শুরু করে।  অনেক ভক্ত ক্রিস গেইলকে স্মরণ করিয়ে দিয়েছেন যে, বিজয় মালিয়া ভারতের কোটি কোটি টাকা নিয়ে ইংল্যান্ডে পালিয়েছেন।  একজন ট্যুইটার ব্যবহারকারী লিখেছেন “প্রথমে আপনার ভলিউটটি পরীক্ষা করুন।” একজন লিখেছেন, “তাকে ঋণ দেবেন না।” গেইলকেও সতর্ক করে দিয়ে একজনকে ট্রোল করে বলেছেন যে, তিনি তার ব্যাঙ্ক অ্যাকাউন্টের বিশদ বিবরণ সম্পর্কে জানাবেন না।