টিডিএন বাংলা ডেস্ক: দীর্ঘদিন ধরেই ফিলিস্তিনের উপর হামলা চালিয়ে চলেছে ইসরাইলি সেনাবাহিনীর। ফিলিস্তিনিদের উপরও অকথ্য অত‍্যাচারও চালিয়ে চলেছে ইসরাইলি বাহিনী। এবার বর্বরতার চরমতম রূপ দেখাল ইসরাইলি সেনাবাহিনী। এক ফিলিস্তিনিকে হত্যা করার পর মৃতদেহ বুলডোজার দিয়ে পিষে দিল দখলদার ইসরাইলি বাহিনী। রবিবার সকালে ফিলিস্তিনের গাজা- ইসরাইল সীমান্তে ফিলিস্তিনের কয়েক জন নাগরিকের ওপর গুলি করলে ওই ব্যক্তি শহীদ হন। এই ঘটনায় আরও কয়েক জন আহত হন।

ইসরাইলি বাহিনীর সেই নৃশংসতার ভিডিও ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েগেছে। ভিডিওতে দেখা গিয়েছে, কয়েকজন ফিলিস্তিনের নাগরিক নিহত ব্যক্তির মরদেহ উদ্ধার করতে যায়। কিন্তু হঠাৎ করেই ইসরাইলি বাহিনী বুলডোজার নিয়ে গাজা উপত্যকার ভেতরে ঢুকে পড়ে। এরপর শহীদের মরদেহ বুলডোজার দিয়ে গুঁড়িয়ে দিতে থাকে।

ফিলিস্তিনিরা মরদেহ উদ্ধার করার চেষ্টা করলেও পারেন নি। তবে আহত ব্যক্তিদের উদ্ধার করেন তারা। আর মরদেহটি থেতলে দিয়ে সেটি বুলডোজারে তুলে নিয়ে চলে যায় ইসরাইলি বাহিনী। এসময় কয়েকজন ফিলিস্তিনিকে ঢিল ছুড়তে দেখা যায়।

বর্ণবাদী ইসরাইলি সেনাবাহিনী ওই ঘটনার সত্যতা স্বীকার করেছে। গাজার প্রতিরোধ সংগঠন ‘ইসলামি জিহাদ’ এক বিবৃতিতে জানিয়েছে, শহীদের রক্তের বদলা নেওয়া হবে। চরম প্রতিশোধের হুমকি দিয়েছে সংগঠনটি।

হামাসের মুখপাত্র ফাওজি বারহুম বলেছেন, যাকে শহীদ করা হয়েছে তার হাতে কোনো অস্ত্র ছিল না। তাকে হত্যা করে জঘন্য অপরাধ করেছে ইসরাইলিরা।