টিডিএন বাংলা ডেস্ক : বাংলাদেশের সিনেমায় নবী ইউসুফ(আ:) ও জুলেখার ছবি নিয়ে উত্তাল ফেসবুক।নবীকে নিয়ে অশ্লীল এই সিনেমা নিয়ে বাংলাদেশের বিভিন্ন মহলে তীব্র প্রতিক্রিয়া লক্ষ করা যাচ্ছে ফেসবুকে। আব্দুল্লা সিলেট নামে এক ব্যক্তি ফেসবুক পোস্টে লিখেছেন, “নবীদের চরিত্রকে কলঙ্কিত করার জন্য ভুয়ো কাহিনী তৈরি করে যুবকদের দেখানো হচ্ছে। এতে যুবকদের বোঝানো হচ্ছে প্রেম বৈধ! নবীরাও প্রেম করেছেন? যা চরম নিন্দাজনক। আমি এই ঘৃন্য সিনেমা অবিলম্বে বন্ধ করার দাবি জানাচ্ছি। “

  মোহাম্মদ বেলাল নামে আরেক ব্যক্তি লিখেছেন, “এর বিরুদ্ধে আমাদের সোচ্চার হতে হবে। ” শামীম সাঈদীর মন্তব্য-“, এটা কোনোভাবেই মানা যায় না, নবীদের কল্পিত রুপ, মিথ্যা, নোংরা কাহিনী মুসলিম দেশে প্রচার হবে?অবৈধ প্রেমের নায়ক একজন নবী?”
আব্দুর সাত্তার লিখেছেন, “পৃথিবীর সভ্য সমাজকে অসামাজিক পথে আনতে চায় এরা। জাফর আহমেদ লিখেছেন, “এটা সম্পুর্ন মিথ্যা গল্প। এটা দ্রুত বন্ধ করে দোষীদের শাস্তি চাই।”
সায়ন সিদ্দিক লিখেছেন,” ইউসুফ ও জুলেখার প্রেমকাহিনীর নাম করে যে সিনেমা তৈরি হয়েছে, তা চরম নিন্দাজনক। অবিলম্বে এই কেচ্ছাকাহিনী বন্ধ করা হোক। এতে নবীকে অপমান করা হয়েছে। “আব্দুল্লা মিঞা, হাফিজুর রহমান প্রমুখ ব্যক্তিরাও ফেসবুকে এই সিনেমা বন্ধ করার দাবি জানিয়েছেন।
#টিডিএন বাংলা

Advertisement
mamunschool