টিডিএন বাংলা ডেস্ক : জাকার্তায় যাওয়ার আগে হ্বু স্বামী মজা করে বলেছিলেন, কোনো কারণে আমি বিয়েতে না থাকতে পারলেও তুমি সুন্দর করে কনের সাজে সেজে ছবি তুলবে। নিয়তির নিষ্ঠুর পরিহাসে সত্যিই বিয়েতে আসতে পারেননি রিও নন্দা প্রাতামা। আসবেনই বা কী করে, লায়ন এয়ারের বোয়িং ৭৩৭ উড়োজাহাজ দুর্ঘটনায় অন্য ১৮৮ জনের মত তিনিও যে পরপারে চলে গেছেন।

প্রেমিকের শেষ ইচ্ছার প্রতি সম্মান রেখে ১১ নভেম্বর তাই বিয়ের পোশাকে সাদা ফুল হাতে ক্যামেরার সামনে দাঁড়ালেন কনে ইনতান সারি। রিওর সাথে সারির সর্ম্পক ১৩ বছরের। ১১ নভেম্বর বিয়ে করার কথা ছিল তাদের। বিয়ের জন্য সাজপোশাকও দুজনে পছন্দ করেই কিনেছিলেন। কিন্তু সম্পর্কের মধুর পরিণতি টানা আর হল না।

ছবিগুলো কেমন হবে তা নিয়ে সংশয়ে ছিলেন চিত্রগ্রাহক ইন্দ্র পারমানা। তবে ফটোশুট শেষ করে তিনি বলছেন, ছবিগুলো ভাল হয়েছে। একরাশ বেদনা নিয়েও হাসিমুখেই ছবি তুলেছেন সারি। অতিথিদেরও বলেছেন হাসিমুখে থাকতে। তার বিশ্বাস এতে শান্তি পাবে রিওর আত্মা।

গত ২৯ অক্টোবর ইন্দোনেশিয়ার রাজধানী জাকার্তার বিমানবন্দর থেকে ১৮৯ জন যাত্রী নিয়ে ওড়ার অল্প সময় পর সাগরে বিধ্বস্ত হয় লায়ন এয়ারের বোয়িং ৭৩৭।

Not available