টিডিএন বাংলা ডেস্ক : বিজেপির বিরুদ্ধে টাকার টোপ দিয়ে দলে যোগ টানার মতো অভিযোগ করলেন হার্দিক প্যাটেলের এর সহযোগী। পতিদার আনামত আন্দোলন সমিতির স্থানীয় আহ্বায়ক নরেন্দ্র প্যাটেলের অভিযোগ, হার্দিক সঙ্গ ছেড়ে বিজেপিতে যোগ দেওয়ার জন্য তাঁকে ১ কোটি টাকা দেওয়ার প্রস্তাব দেওয়া হয়।

রবিবারই বিজেপি-তে যোগ দিয়েছিলেন নরেন্দ্র প্যাটেল। এর ঘন্টাখানেক পরেই তিনি এমনটা অভিযোগ করেন। রবিবার রাতেই সাংবাদিক বৈঠক করে তিনি জানান, দলে যোগদানের জন্য বিজেপি তাঁকে ১ কোটি টাকা অফার করেছিল।  রবিবারই তাঁকে ১ কোটির মধ্যে ১০ লাখ টাকা দেওয়া হয়েছে। সোমবার দেওয়ার কথা বাকি ৯০ লাখ। তাই দল ছাড়তে বাধ্য হন তিনি।

 

 

নরেন্দ্র প্যাটেলের দাবি, পতিদার নেতা বরুণ প্যাটেল গোটা ঘটনায় জড়িত। বিজেপির হয়ে বরুণ প্যাটেলই নাকি তাঁর সঙ্গে টাকাপয়সার ব্যাপারে কথাবার্তা চালান। তিনি আরও জানান, তাঁকে গাঁধীনগরে নিয়ে গিয়ে বেশ কয়েকজন বিজেপি নেতার সঙ্গে পরিচয় করানো হয়। দল ছাড়ার জন্য তাঁকে ১ কোটি টাকা দেওয়ার প্রস্তাব দেওয়া হয়। সেখানেই তাঁকে ১০ লাখ টাকা দেওয়া হয় বলে জানান নরেন্দ্র প্যাটেল। এরপরই তিনি ঘোষণা করেন, পতিদার আন্দোলন সমিতি ছেড়ে বিজেপিতে যোগ দিচ্ছেন। তবে পরে তার মনে হয় এতে প্যাটেলদের সঙ্গে বিশ্বাসঘাতকতা করা হচ্ছে। তখনই বিজেপির বিরুদ্ধে গিয়ে মুখ খোলেন তিনি।
এদিকে বিজেপি নরেন্দ্র প্যাটেলের এই অভিযোগ মানতে নারাজ। ডিসেম্বরে রাজ্যে বিধানসভা নির্বাচনের আগে এই ঘটনাকে কংগ্রেসের ষড়যন্ত্র বলে মনে করছে বিজেপি।