টিডিএন বাংলা ডেস্ক: আগামী ১০ দিনে ৫ হাজার এবং কিছুদিনের মধ্যেই সারা দেশে ১ লক্ষ শাহিন বাগ তৈরি হবে, কেন্দ্রের বিতর্কিত নাগরিকত্ব আইনের বিরোধিতা জানিয়ে মোদী সরকারকে এভাবেই হুঁশিয়ারি দিলেন দলিত নেতা তথা ভীম আর্মির প্রধান চন্দ্রশেখর আজাদ। দিল্লির জামিয়া মিলিয়ার বাইরে সিএএ বিরোধী বিক্ষোভকারীদের সঙ্গে দেখা করে একথা বলেন তিনি।

সিএএ, এনআরসি আর এনপিআর নিয়ে তাঁর লড়াই জারি থাকবে বলে জানিয়েছেন চন্দ্রশেখর আজাদ। তবে এই আন্দোলনে সাফল্য আনতে গেলে সারা দেশে ১ লক্ষ শাহিন বাগ তৈরি করতে হবে বলে মন্তব্য করেন তিনি।

আজাদের অভিযোগ, সরকার আন্দোলনকে বিপথে চালিত করার চেষ্টা চালাচ্ছে। তিনি বলেন, আদালত থেকে বলা হয়েছে প্রধানমন্ত্রী এবং সংবিধানকে মান্য করতে। কিন্তু তার জন্য প্রধানমন্ত্রীকে সাধারণ মানুষের কথাও শুনতে হবে।

আজাদ প্রধানমন্ত্রীকে আক্রমণ করে বলেন, শাহিন বাগে ৩৮ দিন ধরে আন্দোলন চলছে। প্রধানমন্ত্রী মন কি বাত করতে পারেন কিন্তু শাহিন বাগের মহিলাদের কথা শুনতে পারেন না।

উল্লেখ্য, সিএএ বিরোধী বিক্ষোভ করতে গিয়ে দিল্লী জামা মসজিদ থেকে গ্রেপ্তার হয়েছিলেন আজাদ। গত সপ্তাহে জেল থেকে শর্তসাপেক্ষে মুক্তি পেয়েছেন তিনি। জেল থেকে বেরিয়েই তিনি ফের সিএএ বিরোধী বিক্ষোভে সামিল হতে জামা মসজিদে ছুটে গিয়েছিলেন। তবে কালা কানুন সিএএ, এনআরসি আর এনপিআর নিয়ে তাঁর লড়াই জারি থাকবে বলে জানিয়েছেন চন্দ্রশেখর আজাদ।