টিডিএন বাংলা ডেস্ক: লোকসভা নির্বাচনের পর তৃণমূলে আবার একটা বড় ধাক্কা। মুকুল পুত্র শুভ্রাংশুসহ ৩ বিধায়ক যোগ দিলেন বিজেপিতে। আর এই নিয়ে মুকুলের দিল্লির বাড়িতে শুরু করেছে উৎসব। এছাড়াও যোগ দিচ্ছেন একঝাঁক কাউন্সিলর। বিজেপি নেতা মুকুল রায়ের নেতৃত্বে বিজেপির সদর কার্যালয়ে দলে যোগদানের অনুষ্ঠান চলছে। ইতিমধ্যেই দিল্লিতে পৌঁছে গিয়েছেন বিধায়ক ও কাউন্সিলররা।

তবে এই যোগদানের খবরটা লোকসভা নির্বাচনের ফল ঘোষণার পর থেকেই শোনা যাচ্ছিল। বিজেপিতে যোগদানের সেই জল্পনার সেই চিত্র আজ কিছুটা স্পষ্ট হচ্ছে।

বিজেপির সাংবাদিক বৈঠকে, বিজেপি নেতা কৈলাস বিজয়বর্গীয় বলেন,বিজেপিতে যাঁরা এলেন তাঁদের স্বাগত জানাই। মোদীজির নেতৃত্বে উদ্বুদ্ধ হয়ে অনেকেই বিজেপিতে আসতে চাইছেন।আগামী দিনে আপনারা দেখবেন, আরও অনেকেই বিজেপিতে আসছেন । মমতাজির শাসনে দমবন্ধ পরিবেশ বাংলায়, নেতারা তিতিবিরক্ত ।ধাপে ধাপে বিজেপিতে যোগ দিচ্ছেন তৃণমূল নেতারা

সূত্রের খবর, এবার বিজেপির দখলে যাচ্ছে ভাটপাড়া পুরসভাও। ফলে তিন পুরসভাই তৃণমূলের হাতছাড়া হচ্ছে, যাচ্ছে বিজেপির দখলে । নৈহাটি পুরসভার ৩১ কাউন্সিলরের মধ্যে ২৯ জন বিজেপিতে যোগ দিলেন। হালিশহর পুরসভার ২৩ জনের মধ্যে ১৭ জন বিজেপিতে, রয়েছেন চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যান।কাঁচরাপাড়ার ২৪ জনের মধ্যে ১৭ জন যোগ দিলেন বিজেপিতে, এদের মধ্যে চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানও রয়েছেন।

লোকসভা ভোটের পরেই মুকুল মুত্র তৃণমূল বিরোধী মন্তব্য করেন। যার জেরে তাকে তৃণমূল নেতা পার্থ চট্টোপাধ্যায় ৬ বছরের জন্য সাসপেন্ড করেন। অন‍্যদিকে মুকুল তার ছেলের বিজেপিতে যোগদেওয়া নিয়ে মন্তব্য করেন, শুভ্রাংশুর বিজেপিতে যোগ দেওয়া শুধু সময়ের অপেক্ষা। এই মন্তব্য আজ সত্যি করে বিজেপিতে যোগ দিচ্ছেন বীজপুরের তৃণমূল বিধায়ক শুভ্রাংশু রায়। এছাড়া বিজেপিতে যোগদান করছেন বিষ্ণুপুরের বিধায়ক তুষারকান্তি ভট্টাচার্য ও হেমতাবাদের সিপিএম বিধায়ক দেবেন্দ্র রায়।