টিডিএন বাংলা ডেস্ক : এবার মাদ্রাসাগুলিকে নিষিদ্ধ করার দাবি জানালেন সিয়া ওয়াকফ বোর্ডের প্রধান ওয়াসিম রিজভী। তিনি মাদ্রাসাগুলির নামে বিভিন্ন অভিযোগ তুলে ধরে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে মাদ্রাসাগুলি নিষিদ্ধের আর্জি জানিয়ে চিঠি দেন। তার এই মন্তবের পর বিতর্ক দেখা দিয়েছে সিয়া সম্প্রদায়ের মধ‍্যেই। মুসলিমদের দাবী বিজেপিকে খুশি করতেই তিনি এই মন্তব‍্য করেছেন।

রিজভি অভিযোগ করেছেন,মাদ্রাসাগুলিতে যথাযথ কাজ হয় না,অবিলম্বে সমস্ত মাদ্রাসাগুলিরকে বন্ধ করা হোক। মাদ্রাসা গুলিতে আইসিসি জঙ্গিনীতি শেখানো হয়।যদি এগুলি অবিলম্বে বন্ধ না করা হয় তাহলে আগামী ১৫ বছরের মধ্যে মুসলিম জনসংখ্যার অর্ধেক আইসিসি জঙ্গি হয়ে উঠবে। গোটা বিশ্বজুড়েই এই প্রবণতা দেখা যাচ্ছে বলে জানিয়েছেন তিনি।

রিজভির দাবি আইসিস জঙ্গিরা গোটা বিশ্বে মুসলিম শিশুদের টার্গেট করছে। তাদের মগজ ধোলাই করে জঙ্গি তৈরির নীতি নিয়েছে  আইসিস। মাদ্রাসায় পড়াশোনা করছে যে শিশুরা তারা সমাজের মূল স্রোতের থেকে বিচ্ছিন্ন হয়ে পড়ছে। অন্য ধর্মের শিশুদের সঙ্গে তাদের মিশতে দেওয়া হচ্ছে না। শিক্ষার নামে তাদের চরমপন্থী ভাবধারায় উজ্জীবিত করা হচ্ছে। এটা মুসলিম শিশুদের পক্ষে ভীষণভাবে ক্ষতিকর।
তিনি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে চিঠি লিখে অবিলম্বে মাদ্রাসাগুলি বন্ধ করার আবেদন জানিয়েছেন। সেইসঙ্গে অনুরোধ করেছেন মুসলিম শিশুদের স্কুলে পাঠানো বাধ্যতা মূলক করা হোক।

তবে মূল ধরার মুশলিম সংগঠনগুলি রিজভীর এই মন্তব‍্যকে কোনো পাত্তাই দিচ্ছেন না। মুসলিম রা বলছেন কে কি বললো তাতে বয়েই গেল।