টিডিএন বাংলা ডেস্ক: বিজেপি সাংসদ গৌতম গম্ভীরের সন্ধান চাই বলে পোস্টার লাগানো হল রাজধানী দিল্লির রাস্তায় রাস্তায়। দিল্লির দীন দয়াল উপাধ্যায় রোড জুড়ে পড়েছে সেই পোস্টার। তাতে গৌতম গম্ভীরের ছবি দিয়ে সন্ধান চাই লেখা হয়েছে।

গত ১৫ নভেম্বর দিল্লির নগরোন্নয়ন দফতরের সংসদীয় কমিটির বৈঠক ছিল। সেই বৈঠকে উপস্থিত ছিলেন না বিজেপি সাংসদ গৌতম গম্ভীর। তারপরেই আপ সমালোচনায় সরব হয়। সেদিন ইন্দোরে বিজেপি সাংসদকে জিলিপি খেতে দেখা গিয়েছিল। ভারত-বাংলাদেশ ম্যাচ দেখতে গিয়েছিলেন তিনি।

কয়েকদিন আগে পর্যন্ত গৌতম গম্ভীর দিল্লির দূষণ নিয়ে আপ সরকারের বিরুদ্ধে তীব্র আক্রমণ শানিয়েছিলেন। অথচ নিজেই নগরোন্নয়ন দফতরের বৈঠকে অনুপস্থিত থেকে চূড়ান্ত দায়িত্বজ্ঞানহীনতার পরিচয় দিয়েছেন তিনি। এমনই অভিযোগ করেছে আপ।

গৌতম গম্ভীরের অনুপস্থিতির কারণে বৈঠক স্থগিত হয়ে যাওয়ার পরেই আপ নেতারা টুইটে তাঁর বিরুদ্ধে আক্রমণ শানাতে শুরু করেন। একাধিক আপ নেতা অভিযোগ করেছেন দিল্লি শ্বাস নিতে পারছে না আর গম্ভীবর ইন্দোরে জিলিপি খাচ্ছেন। তার জবাবে আবার গম্ভীর লিখেছিলেন তাঁর কাজই সব প্রশ্নের উত্তর দেবে। পাল্টা টুইটে আক্রমণ করে আপকে উদ্দেশ্য করে তিনি লিখেছিলেন, আমাকে কটূক্তি করে যদি দিল্লির দূষণ কমে তাহলে আপ সরকার প্রাণ ভরে কটূক্তি করুক।