নিজস্ব প্রতিনিধি, টিডিএন বাংলা, মালদা: ব্যবসায়িক টাকা লেনদেনের জেরে এক কাঠমিস্ত্রি এবং তার পরিবারকে প্রাণে মারার চেষ্টার অভিযোগ উঠল চার ব্যক্তির বিরুদ্ধে। শুধু তাই নয়,আগ্নেয়াস্ত্র এবং ধারালো অস্ত্র নিয়ে বাড়ি ভাঙচুর এবং ওই কাঠমিস্ত্রির স্ত্রী তথা সদ্য মা হওয়া ওই গৃহবধূর পেটে লাথি এবং শ্লীলতাহানি করার অভিযোগও উঠেছে। ঘটনাটি ঘটেছে মালদার ইংরেজবাজার থানার কাজি গ্রাম গ্রামপঞ্চায়েতের লক্ষ্মীপুর এলাকায়।
অভিযুক্ত ওই চার জনের নামে ইংরেজবাজার থানার একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে ইংরেজবাজার থানার পুলিশ।

জানা গিয়েছে, ওই কাঠমিস্ত্রির নাম বদিরুদ্দিন শেখ। আভিযোগ ব্যবসা সূত্রে স্থানীয় বাসিন্দা জামিরুদ্দিন শেখের কাছ থেকে ৯৯ হাজার টাকা নিয়েছিলেন বদিরুদ্দিন বাবু। সম্প্রতি সেই টাকার ৭৫ হাজার টাকা পরিশোধও করে দেন তিনি। বাকি ছিল মাত্র ২৪ হাজার টাকা। অভিযোগ এই ২৪ হাজার টাকার জন্য বৃহস্পতিবার রাতে জামিরুদ্দিন সেখের নেতৃত্বে অলিম শেখ, বাললু শেখ এবং সাবির সেখ আগ্নেয়াস্ত্র এবং ধারালো হাঁসুয়া নিয়ে বদিরুদ্দিন সেখের বাড়িতে চড়াও হয়।

ভাঙচুর করা হয় বাড়ি ঘর, তার পাশাপাশি বদিরুদ্দিন শেখের স্ত্রী সদ্য মা হওয়া রেশমী বিবি এবং পরিবারের বাকি সদস্যদের মারধর করা হয়।এমনকি প্রাণনাশের হুমকি দেয়। ঘটনায় জামীরুদ্দিন শেখ, অলিম সেখ সহ মোট চার জনের নামে ইংরেজবাজার থানার একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। ঘটনার পর থেকে পলাতক অভিযুক্তরা। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

image.png