টিডিএন বাংলা ডেস্ক : অভিনেতা প্রকাশ রাজ মঙ্গলবার নতুন বছরের শুরুতে ঘোষণা করেছেন যে, তিনি রাজনীতিতে আসবেন। তিনি বলেন যে, তিনি ২০১৯ এর লোকসভা নির্বাচনে নির্দল প্রার্থী হিসেবে লড়বেন। একথা তিনি টুইটারে জানান।

তিনি টুইট করেন, সবাইকে নতুন বছরের শুভেচ্ছা, এক নতুন সূচনা, অনেক দায়িত্ব আপনাদের সাথ থাকলে আসন্ন লোকসভা নির্বাচনে নির্দল প্রার্থী হিসেবে দাঁড়াবো। বিস্তারিত পরে জানানো হবে। আব কি বার জনতা কি সরকার। ” প্রকাশ রাজের নিকটবর্তী সূত্র থেকে জানা যাচ্ছে, তিনি সম্ভবত কর্ণাটক থেকে প্রতিদ্বন্দ্বিতা করবেন।

প্রসঙ্গত উল্লেখ্য, সাম্প্রদায়িক রাজনীতির বিরুদ্ধে বার বার গর্জে উঠতছ দেখা গেছে এই দক্ষিণী অভিনেতাকে। একটি সভায় বিজেপিকে তুলোধনা করেন। তিনি বলেন, মানুষের হাতে কাজ নেই। আবার উল্টো দিকে নিত্য প্রয়োজনীয় জিনিসের দাম বাড়ছে হু-হু করে। বিজেপি সরকার এই জ্বলন্ত ইস্যু থেকে মানুষকে বিচ্ছিন্ন করতে সাম্প্রদায়িক রাজনীতির আশ্রয় নিচ্ছে। বিজেপির গরু নিয়ে অতিমাত্রার রাজনীতি মানুষকে ক্রমশ মানুষের থেকে বিচ্ছিন্ন করে দিচ্ছে। গরুর মাংস এবং গরুর মাংসের উপর মন্তব্য করার জন্য প্রকাশ রাজ আগে বিতর্কিত হয়েছে।

২০১৮ সালের জানুয়ারী মাসে এক সভায় তিনি বলেন, “বিজেপিরা বলে আমি নাকি হিন্দু বিরোধী। না, আমি তা নই। আমি মোদী বিরোধী, আমি হেজড বিরোধী, আমি অমিত শাহ বিরোধী। আমার মতে তাঁরা হিন্দুই নন।” তিনি আরও বলেন যে, বিজেপির রাজনৈতিক হিন্দুত্ববাদ ভারতের মাটিতে কাজ করবে না।