টিডিএন বাংলা ডেস্ক : শুক্রবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি আসন্ন লোকসভা নির্বাচনে তাঁর দল বিজেপিকে ভোট দিতে এবং কেন্দ্রে শক্তিশালী সরকার নিশ্চিত করার জন্য উত্তর প্রদেশের ভোটারদের প্রতি আহ্বান জানিয়েছেন। খবর স্ক্রুল.ইন এর। ঝাসি’তে এক অনুষ্ঠানে তিনি ভাষণ দেন।২০ হাজার কোটি টাকা মূল্যের স্কিমের ভিত্তিপ্রস্তর স্থাপন করার জন্য একটি সরকারি অনুষ্ঠানে মোদি বক্তব্য রাখেন।

২০১৪ সালে তিন দশকের পর মোদি সরকারকে সংখ্যাগরিষ্ঠ সরকার গঠনে সহায়তা করার জন্য রাজ্য ও তার ভোটারকে ধন্যবাদ জানান। তিনি বলেন, তাঁর সরকার “সাবকি সাথ সাবকি বিকাশ’ নিয়ে চলবে এবং সমাজের সকল বিভাগের অগ্রগতি নিশ্চিত করবে।

মোদি বলেন, উত্তর প্রদেশের ভোটাররা ভারতের ভাগ্য বদল করেছে। ২০১৪ সালে তারা ৩০ বছরের হতাশ হওয়া এমন একটি জাতিকে নতুন আশা দিয়েছে। এই রাজ্য দেখিয়েছে একটি শক্তিশালী সরকার মানে কি, এটি প্রতিটি নাগরিককে কিভাবে উপকৃত করে, কিভাবে এটি আন্তর্জাতিক পর্যায়ে গৌরব দেয়। ”

শুক্রবার সকালে বিজেপি মুখপাত্র সম্বিত পাত্রা বলেছেন, “আমরা [বিজেপি] ওড়িশা ও ছত্তিশগড়ের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ও অমিত শাহের সব রাজনৈতিক কর্মসূচি বাতিল করে দিয়েছি।”