টিডিএন বাংলা ডেস্ক : আবারও বেঙ্গালুরুতে বায়ুসেনার ‘এয়রো ইন্ডিয়া’ অনুষ্ঠানে ভয়াবহ অগ্নিকাণ্ড ,ভস্মীভূত ৩০০ টি গাড়ি। বায়ুসেনার ‘এয়রো ইন্ডিয়া ২০১৯’ এর অনুষ্ঠানে চলাকালীন এই দুর্ঘটনা ঘটে। প্রাথমিকভাবে জ্বলে যায় ১০০ থেকে ১৫০ টি গাড়ি। বায়ুসেনার প্রদর্শনীকে কেন্দ্র করে গত কয়েকদিন ধরে সেজে উঠেছিল বেঙ্গালুরুর ইয়লেহঙ্কা। সেখানে এরো ইন্ডিয়া ২০১৯ এর সাড়ম্বর আয়োজন ঘিরে ছিল উৎসবের মেজাজ। কিন্তু আচমাকাই ফের এক দুর্ঘটনা ঘিরে ছড়িয়ে যায় চাঞ্চল্য।

বেঙ্গালুরুতে ভয়াবহ অগ্নিকাণ্ড বায়ুসেনার অনুষ্ঠানে

বেঙ্গালুরুতে ফের বায়ুসেনার 'এয়রো ইন্ডিয়া ২০১৯' এর অনুষ্ঠানে ফের দুর্ঘটনা । জ্বলছে ১০০ থেকে ১৫০ টি গাড়ি।

Posted by Oneindia Bengali on Saturday, February 23, 2019

পরিস্থিতি মোকাবিলায় রয়েছে দমকল। দমকলের ১০টি জলবাহী গাড়ি পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে রীতিমত বেগ পাচ্ছে। ঘটনায় কোনও হতাহতের খবর নেই।

উল্লেখ্য, ‘এরো ইন্ডিয়া ২০১৯’ এর আয়োজনের শুরুতেই মহড়ায় সূর্যকিরণ যুদ্ধবিমানের দুর্ঘটনার জেরে মৃত্যু হয় এক পাইলটের। সেই ঘটনার পর ফের একবার অগ্নিকাণ্ডের খবর বেঙ্গালুরু থেকেই। এদিন, অনুষ্ঠানের এলাকা সংলগ্ন জায়গায় যেখানে গাড়ি পার্ক করাছিল। সেখানেই ঘটে যায় ভয়াবহ অগ্নিকাণ্ড। মনে করা হচ্ছে, এলাকার শুকনো ঘাসে আগুন ধরানোতেই ধীরে ধীরে আগুনের গ্রাসে যেতে থাকে ২০ থেকে ২৫ টি গাড়ি। মুহূর্তে ছড়িয়ে পড়ে চাঞ্চল্য। ছড়িয়ে পড়তে থাকে আগুন। শেষ পাওয়া খবরে বেঙ্গালুরুর দমকল প্রধান জানান প্রায় ৩০০ টি গাড়ি পুড়ে ছাই হয়ে যায়। অনুষ্ঠানে হাজির ছিলেন ব্যাটমিন্টন তারকা পিভি সিন্ধু। যদিও ঘটনায় কোনও হতাহতের খবর নেই।

শেষ পাওয়া খবরে জানা যাচ্ছে, প্রায় ১০০ থেকে ১৫০টি গাড়িতে আগুন ছড়িয়ে পড়েছে। পরিস্থিতি ক্রমেই ভয়াবহ আকার নিতে শুরু করেছে। গোটা ঘটনায় ব্যাপক চাঞ্চল্য় ছড়িয়েছে প্রযুক্তিনগরী বেঙ্গালুরুতে। সৌজন্যে: ওয়ান ইন্ডিয়া