টিডিএন বাংলা : পুলওয়ামা সন্ত্রাসী হামলার পর থেকে সন্ত্রাসীদের বিরুদ্ধে সেনা অভিযানের সময় শহীদ হওয়া মিরাটের অজয় ​​কুমার পূর্ণ সামরিক মর্যাদায় আজ অন্তিম যাত্রা বাহির হয়। এই সময় বিজেপি নেতা শহীদ অজয় কুমারের বাড়িতে এলে পরিজনদের চরম বিরোধিতার মুখোমুখি হতে হয়।

মঙ্গলবার সকাল ১১ টায় যখন শহীদ অজয় ​​কুমার এর মৃতদেহ পৈতৃক গ্রামে পৌঁছায়, তখন শ্রদ্ধাজ্বলি দেওয়ার জন্য বিজেপি বিধায়ক সঙ্গীত সোম এবং কেন্দ্রীয় মন্ত্রী সতপাল তার বাড়িতে পৌছান। বিজেপি নেতাদের দেখতে পেয়ে শহীদদের আত্মীয়স্বজন ক্রুদ্ধ হয়, তারা কথা শুনাতেও থাকে।

শহীদদের আত্মীয়স্বজনও এই সময় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির উপর ক্ষোভ প্রকাশ করতে থাকে। শহীদের পরিজন জনগণের কাছে আপিল করে বলে, এবার মোদিকে ভোট দেবেন না। এর পাশাপাশি, আত্মীয়স্বজন মোদী সরকারের প্রতি তাদের রাগ প্রকাশ করে বলেছিল যে, আমাদের ছেলে শহীদ হচ্ছে এবং নেতারা দিল্লিতে বসে আনন্দ- উপভোগ করছে।

মঙ্গলবার সকালে শহীদ অজয় কুমারের অন্তিম যাত্রা পূর্ণ সামরিক সম্মানের সাথে শুরু হয়। অজয় কুমারের অন্তিম যাত্রায় বিপুল সংখ্যক লোক উপস্থিত ছিলেন এবং শ্রদ্ধার সহিত শহীদকে চূড়ান্ত বিদায় জানান। সূত্র- বোলতা হিন্দুস্তান