টিডিএন বাংলা ডেস্ক: নিজের স্বামী থাকতে অন‍্যের স্বামীর সঙ্গে ঘুরে বেড়ানো বাংলার মানুষ মেনে নিবে না। এভাবেই বৈশাখী কে ব‍্যক্তিগত আক্রমণ করেছিলেন বিজেপির জাতীয় পরিষদের সদস্য জয় ব্যানার্জি। সেই সমালোচনার পাল্টা আক্রমণ করলেন শোভন চট্টোপাধ্যায়। সেই প্রসঙ্গে শোভন চ্যাটার্জি বলেন, বাঁনরের হাতে তলোয়ার পড়লে যা হয় তাই হয়েছে।

প্রসঙ্গত, রবিবার পূর্ব বর্ধমানে জয় ব্যানার্জি ব্যাক্তিগত ভাবে শোভন চ্যাটার্জি ও বৈশাখি ব্যানার্জিকে আক্রমন করেছেন। তিনি বলেছেন, বৈশাখি ব্যানার্জি একজনের সিঁদুর পরছে আর অন্যজনের সঙ্গে ঘুরছেন। বিজেপিতে পরাকিয়ার কোনও জায়গা নেই। তারপরেই সোমবার জয় ব্যানার্জিকে পাল্টা আক্রমন করেন কলকাতার মেয়র। তিনি বাঁদরের সঙ্গে তুলনা করেন জয় ব্যানার্জিকে। শোভন চ্যাটার্জি বলেন, বাঁনরের হাতে তলোয়ার পড়লে যা হয় তাই হয়েছে। আমি দলকে যা বলার বলেছি।

অন্যদিকে বৈশাখি ব্যানার্জিও পাল্টা আক্রমন করেন। তিনি বলেন, উনি নিজের স্ত্রীকে সন্মান করেন না। তাহলে কিভাবে অন্য মহিলাকে সন্মান করবে। তার সঙ্গে জয় ব্যানার্জি ও দেবশ্রী রায়ের চলচিত্র জগতের কেরিয়ার নিয়েও প্রশ্ন তোলেন বৈশাখি ব্যানার্জি। জয় ব্যানার্জির বক্তব্য নিয়ে দলের ভাবনাও স্পষ্ট করার দাবি জানান এই অধ্যাপিকা। সেইসঙ্গে জয় ব্যানার্জির মন্তব্যের জন্য দিলীপ ঘোষের কাছে তাঁর বিরুদ্ধে নালিশ জানানো হয়েছে। নালিশ করা হয়েছে রাজ্যের সহকারি পর্যবেক্ষক অরবিন্দ মেননের কাছেও।