টিডিএন বাংলা ডেস্ক: দেশের নির্বাচন প্রক্রিয়া শুরু হওয়ার পূর্বে মোদীর বিজেপি সরকার ফের ক্ষমতায় আসুক এমনটাই চেয়েছিলেন পাকিস্তানের প্রধান মন্ত্রি ইমরান খান।

এদিন ভোট গননার ফল প্রকাশিত হলে, বিজেপির নেতৃত্বাধীন এন ডি এ জোট যে বিজয়ী হবে, তা এক প্রকার নিশ্চিত হয়ে যায়। নরেন্দ্র মোদীর দ্বিতীয়বার মানসদে বসা পাকাপোক্ত তা স্পষ্ট হয়ে যায়। বিভিন্ন দেশের রাষ্ট্র প্রধানরা শুভেচ্ছা জানাতে থাকেন মোদিকে। পাকিস্তানের প্রধনমন্ত্রী ইমরান খানও এদিন শুভেচ্ছা জানালেন মোদিকে।

তিনি বিজেপি এবং তার শরিক দলগুলিকে শুভেচ্ছা জানান এই বিপুল জয়ের জন্য। ট্যুইট করে তিনি লেখেন, “প্রধানমন্ত্রী মোদী এবং বিজেপি ও তার শরিক দলগুলিকে এই নির্বাচনী বিজয়ের জন্য আমার শুভেচ্ছা রইলো। আগামীতে দক্ষিণ এশিয়ায় শান্তি, সমৃদ্ধি ও প্রগতি আনতে এক সঙ্গে কাজ করতে চাই।”

এদিকে বুধবার, ভোটের ফলাফল প্রকাশিত হওয়ার পূর্বেই পাকিস্তানের বিদেশ মন্ত্রী শাহ মেহমুদ কোরেশীর সঙ্গে এক অনুষ্ঠানে সাক্ষাৎ করেন সুষমা স্বরাজ। সৌজন্যের খাতিরে কুরেশিকে মিষ্টিও খেতে দেন তিনি। ইমরান খানের এই ট্যুইট বেশ অর্থবহ মনে হচ্ছে। দুই দেশের কূটনৈতিক সমীকরণ ঠিক কি হবে তা ভবিষ্যতই বলবে।