টিডিএন বাংলা ডেস্ক: একের পর এক বিজেপি নেতা কটু বলার দৌড় শুরু করেছেন। কেউ বলেছেন, বিজেপির বিরুদ্ধে আঙুল তোলা হলে সে আঙুল অক্ষত থাকবেনা। আবার অনেকে বলেছেন, মুসলিমদের আলি থাকলে হিন্দুদেরও বজরংবলি আছে। তবে, এ সবের মাঝে সবাইকে চাপিয়ে গেছেন উত্তরপ্রদেশের বিজেপি নেতা রঞ্জিত বাহাদুর শ্রীবাস্তব। যোগী আদিত্য , মানোকা গান্ধীর ঢঙে আর রং চড়িয়ে রঞ্জিত বাহাদুর শ্রীবাস্তব বলেন, মুসলিমদেরকে ধবংস করতে চাইলে বিজেপিকে ভোট দিন।

বৃস্পতিবার উত্তরপ্রদেশের বাড়াবাঁকিতে বিজেপির এক জনসভায় এমন সাম্প্রদায়িক বিদ্ধেমূলক বক্তৃতা দেওযার ব্যাপক সমালোচনার মুখে পড়তে হচ্ছে এই বিজেপি নেতাকে। শুধু এই কথাতেই ক্ষান্ত নয়, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী মুসলিমদের মানসিকভাবে বিপর্যস্ত করার জন্য অনেক চেষ্টা করেছেন বলেও তিনি মন্তব্য করেন। তাই যদি মুসলিমদের পুরোপুরি ধ্বংস করতে চান,তাহলে মোদির জন্য ভোট দিন। দেশজুড়ে মুসলিমদের জনসংখ্যা নিয়ে উদ্ধেগ প্রকাশ করে বাহাদুর আশঙ্কা প্রকাশ করে বলেন, দেশভাগের পর জনসংখ্যা ক্রমশ বেড়ে চলেছে। এর ফলে খুব তাড়াতাড়ি ভোটের মাধ্যমে দেশের ক্ষমতা তাদের হাতের মুঠোয় চলে আসবে।

এখানেই থেমে থাকেননি বিজেপি নেতা বাহাদুর। বিজেপি ক্ষমতায় এলে মুসলিমদের কী পরিণতি হবে, সে ভয়াবহ পরিস্থিতির কথা তুলে ধরে মুসলিমদের প্রতি বার্তা দেন। রঞ্জিত বাহাদুর সগর্বে বলেন, লোকসভা ভোটের পর চীন থেকে দাড়ি কাটা মেশিন আনা হবে। আর তা দিয়ে ১০-১২ হাজার মুসলিমদের দাড়ি কেটে দেওয়া হবে। তারপর তাদেরকে হিন্দু ধর্মে ধর্মান্তরিত করা হবে। তাই এবারের লোকসভা নির্বাচনে বিজেপিকে ভোট দেওযার কথা বলে সতর্ক করে দেন।