টিডিএন বাংলা ডেস্ক: গত ৯ তারিখ দীর্ঘদিন ধরে বিতর্কিত অযোধ্যা মামলার রায়দান করেছে সুপ্রিম কোর্ট। বাবরি মসজিদের জমিকে সুপ্রিমকোর্ট রামমন্দির নির্মাণের জন্য রায় দিয়েছে। বদলে মসজিদ নির্মাণের জন্য অন্য জায়গায় সরকারকে ৫ একর জমি দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে। কিন্তু গোটা দেশ রায় মেনে নিলেও অসন্তুষ্ট এআইএমআইএম প্রধান আসাদুদ্দিন ওয়েসী। জানিয়েছেন, শীর্ষ আদালতের রায় পছন্দ হয়নি তাঁর, তিনি বাবরি মসজিদ ফেরত চান।

৯ তারিখের রায়ের পরেও অসন্তোষ গোপন রাখেননি ওয়েসী। তিনি বলেন, সুপ্রিম কোর্ট ভুল করতে পারে না এমন নয়, ৫ একর জমির তাঁদের দরকার নেই। আর এবার তাঁর টুইট, আমি মসজিদ ফেরত চাই। তাঁর টুইটের পর ফের সরগরম রাজনীতি। হায়দরাবাদের বিজেপি বিধায়ক রাজা সিংহ দাবি করেছেন, ওয়েসীর ওপর দেশদ্রোহের মামলা শুরু হোক। ওয়েসীর বিরুদ্ধে রামমন্দিরের বিরুদ্ধে উসকানিমূলক বক্তৃতা ও পরিস্থিতি খারাপ করার অভিযোগও তুলেছেন তিনি।

ওয়েসীর সমালোচনা করেছেন বিজেপি সাংসদ সাক্ষী মহারাজও। বলেছেন, ওয়েসীর মুসলমান সমাজের মুখপাত্র নন। তিনি সমাজে বিষ ঢেলে দিচ্ছেন। রামমন্দির নিয়ে সুপ্রিম কোর্টের রায়ের পরেও এ ধরনের মানুষ রাজনৈতিক লাভ লোকসানের হিসেব কষেন।