টিডিএন বাংলা ডেস্ক: ভ্রাতৃত্ব নষ্টকারী ঘৃনায় ধ্বংস হয়ে যায় সবাই, মুসলিম বাড়িতে ঢুকে হিন্দুত্ববাদীদের আক্রমনের ঘটনায় উদ্বেগ অখিলেশ যাদবের। ট্যুইট করে তিনি জানান, গুরগাঁওয়ে মহম্মদ সাজিদ ও তাঁর পরিবারের সঙ্গে যা হয়েছে তা কল্পনাতীত। দেশের মানুষের মধ্যে ভ্রাতৃত্বের সম্পর্ক নষ্ট করছেন যে সব নেতারা তাঁরা এটা বুঝছেন না ঘৃণা আসলে বিষের মত। এই ঘৃণায় সবাই ধ্বংস হয়ে যায় ।

গুরগাঁওয়ের ধামসাপুর গ্রামে মুসলমান ধর্মাবলম্বী এক পরিবারকে নিগ্রহের ঘটনায় উত্তাল সারা দেশ। গুরগাঁওয়ে মহম্মদ সাজিদ নামক এক ব্যক্তির বাড়িতে হোলির দিন জোর করে ঢুকে, সদস্যদের রক্তাক্ত করে দিল একদল হিন্দুত্ববাদী।

হোলির দিন ক্রিকেট খেলায় এক পরিবারকে বেধড়ক পেটাল একদল দুষ্কৃতী। তাড়া করে ঘরে ঢুকে মাটিতে ফেলে রীতিমতো লাঠি এবং রড দিয়ে মেরে রক্তাক্ত করে দেওয়া হল তাঁদের। সোস্যাল মিডিয়ায় সেই ভিডিও ছড়িয়ে পড়তেই নড়েচড়ে বসেন পুলিশ প্রশাসন। ভিডিও তে দেখা যাচ্ছে, বাড়ির মহিলারা, যুবকেরা আতঙ্কিত হয়ে ছাদে দরজা দিয়ে আছে। কিন্তু তাতেও রেহাই নেই। মোটা মোটা বাঁশ দিয়ে তাড়া করে এসে পেটাতে থাকে বাড়ির সদস্যদের। এই ঘটনার জেরে আবারও আলোচনার কেন্দ্র উঠে এসেছে হিন্দুত্ববাদী সংগঠন ও হিংসার রাজনীতির প্রসঙ্গও ।

এই ঘটনায় উদ্বেগ প্রকাশ করেছেন সমাজবাদী পার্টি প্রধান অখিলেশ যাদব। এই ঘটনায় এখনও পর্যন্ত ৬ জনকে গ্রেফতার করেছে পুলিশ, বাকিদের খোঁজ চলছে ।