টিডিএন বাংলা ডেস্ক: চিকিৎসার জন্য উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের সাহায্য কামনা করলো দেশের সবচেয়ে লম্বা ব্যক্তি ধর্মেন্দ্র সিং।

উত্তরপ্রদেশের প্রতাপগড়ের বাসিন্দা ধর্মেন্দ্র সিঙ তাঁর অস্ত্রোপচার সম্পন্ন করার জন্য আর্থিক সাহায্য চেয়েছেন। তাকে হিপ রিপ্লেসমেন্ট সার্জারি করতে হবে।

ধর্মেন্দ্র তার সমস্যা ও সাহায্যের আশায় আজ শনিবার মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের সরকারী বাসভবনে পৌঁছান। যদিও মুখ্যমন্ত্রীর ব্যস্ততার কারণে ধর্মেন্দ্র তাঁর সাথে দেখা করতে পারেননি।

ভারতের সবচেয়ে লম্বা ব্যক্তি ধর্মেন্দ্রর চিকিৎসার জন্য আট লাখ টাকার প্রয়োজন। ধর্মেন্দ্র যোগির সাথে দেখা করতে না পারলেও তাকে সাহায্যের আশ্বাস দেওয়া হয়েছে। মুখ্যমন্ত্রী বাসভবনে কর্মরত কর্মকর্তারা তার চিকিৎসার জন্য ব্যয়ের হিসেব আনার নির্দেশ দিয়েছেন।

নিউজ এজেন্সি এএনআই জানায়, হিপ রিপ্লেসমেন্ট সার্জারির জন্য ধর্মেন্দ্র সরকারের কাছে সাহায্য চেয়েছেন। তিনি বলেছেন যে আমি মুখ্যমন্ত্রীর সাথে দেখা করতে এসেছিলাম কিন্তু তার সাথে দেখা করতে পারিনি। এখানে আসার আগে আমি তাকে সাহায্যর জন্য চিঠি দিয়েছিলাম। সার্জারির মোট ব্যয় আট লাখ টাকা। সহায়তার আশ্বাস দিয়ে আমার কাছ থেকে আনুমানিক ব্যয়ের বিবরণ চেয়েছে।

উল্লেখ্য, ধর্মেন্দ্র দৈর্ঘ্য ৮ ফুট ১ ইঞ্চি। তার রেকর্ড বিশ্ব রেকর্ডের চেয়ে মাত্র ২ ইঞ্চি খাটো। ধর্মেন্দ্র আশা প্রকাশ করেন যে তার চিকিৎসার জন্য সরকার তাকে সহায়তা করবে ।