টিডিএন বাংলা ডেস্ক: মুসলিমদের সম্পর্কে ফের বিতর্কিত মন্তব্য করলেন কেরলের বিজেপি রাজ‍্য সভাপতি পি এস শ্রীধরন। একটি দলীয় সভায় তিনি বক্তব্য রাখতে গিয়ে মুসলিম ভোটারদের নিয়ে নতুন বিতর্ক উস্কে দিয়েছে। যার ফলে কংগ্রেস সহ বিরোধীরা চরম নিন্দা জানিয়েছে।

অত্তিঙ্গলে বিজেপির প্রার্থীর সমর্থনে সভা করছিলেন শ্রীধরন। সেই সময়ে পাকিস্তানে ভারতীয় সেনার এয়ারস্ট্রাইক নিয়ে প্রশ্ন করা হয় বিজেপি নেতাকে। সেই প্রশ্নের জবাবে শ্রীধরন বলেন, ‘আমাদের রাহুল গান্ধী,ইয়েচুরি,পিনারাইরা বলছেন আমাদের সেনার উচিত সেখানে গিয়ে মৃতদেহ গোনা। দেখা তাদের ধর্ম, জাতি। যদি তারা ইসলাম ধর্মাবলম্বী হন তাহলে তো প্রমাণ পাওয়াই যাবে..।’ এরপর একধাপ এগিয়ে বিজেপি নেতা দাবি করেন ‘যদি তাঁদের পোশাক উন্মোচন করা যায়,তাহলেই বেশ কিছু চিহ্ন দেখে ধর্ম স্পষ্ট হয়ে যাবে।’ শ্রীধরনের এমন মন্তব্যে রীতিমত হইচই পড়ে গিয়েছে। কংগ্রেস ও এলডিপির তরফে চরম সমালোচনা করা হয়েছে।

এরপর যদিও শ্রীধরনের দাবি, তিনি পাকিস্তানের জঙ্গিদের কথাই বলতে চেয়েছেন কোনও বিশেষ জাতিকে অপমান করা তাঁর উদ্দেশ্য ছিল না। তবে গোটা বিষয়টিতে ইসলাম ধর্মাবলম্বীদের অপমান করা হয়েছে বলে বিরোধীরা সরব হয়েছে।